29 C
আবহাওয়া
১২:২৮ পূর্বাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত ১৫

নারায়ণগঞ্জে যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত ১৫

নারায়ণগঞ্জে যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে

বিএনএ, নারায়ণগঞ্জ: হাটের টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দু’পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার ১০টি ইউনিয়নের ১৩টি স্থায়ী হাট-বাজারের টেন্ডার (দরপত্র) জমা দেওয়ার দিন ছিল আজ। মোগরাপাড়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের তীরে ঐতিহ্যবাহী কাইকারটেক হাটটি ইজারা নিয়ে দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সমর্থক রোমান বাদশা। এদিকে বেলা ১১টায় উপজেলা পরিষদে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির সমর্থক সজল মিয়া ও তাঁর লোকজন ওই হাটের দরপত্র জমা দেন। এ সময় উপজেলা যুবলীগের সভাপতি নান্নুর সমর্থক ও মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সজীব, যুবলীগের কর্মী সাগর, হৃদয়, অনিক, পলাশ, পায়েলসহ যুবলীগের ২০-২৫ জনের একটি দল এসে বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়ারঘটনা ঘটে এবং তা সংঘর্ষে রূপ নেয়।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সেলিম মিয়া জানান, যুবলীগের সমর্থকরা দীর্ঘ দিন ধরে হাটটি পরিচালনা করে আসছিল। আমরা এ বছর টেন্ডার জমা দিতে গেলে নেতাকর্মীদের কুপিয়ে জখম করে।

মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সজিব মিয়া জানান, ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে আমাদের বাগবিতণ্ডা হয়েছে। তারা যুবলীগের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে তিনজনকে কুপিয়ে আহত করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ
যে কারণে বিয়ের আগের দিন তরুণীর আত্মহত্যা ব্যবহারিক প্রয়োগ ছাড়া প্রশিক্ষণের মূল্য নেই-মিজান নতুন কালুরঘাট সেতু নির্মাণে বাংলাদেশ ও কোরিয়ার মধ্যে ঋণ চুক্তি হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের স্ত্রীর আত্মহত্যা মাদকমুক্ত ছাগলনাইয়া গঠনে পুলিশের সহায়তা চাইলেন মিজানুর রহমান মজুমদার ফতুল্লায় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে আ’লীগ নেতার মৃত্যু সাতকানিয়ায় কিশোরগ্যাং-মাদক নির্মূলে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত চবিতে প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় তরুণ লেখক সম্মেলন সোমবার ট্রেনের ইঞ্জিন বিকল, ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল চলাচল বন্ধ দেশের ভূখন্ড রক্ষায় বিজিবি বদ্ধপরিকর: বিজিবি মহাপরিচালক