27 C
আবহাওয়া
৯:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জেদের বিয়ে, গর্ভবর্তী অবস্থায় তালাক

জেদের বিয়ে, গর্ভবর্তী অবস্থায় তালাক

নায়িকা

বিনোদন ডেস্ক: আশির দশকের শেষের দিকে সিনেমায় আসেন রঞ্জিতা। ‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’ গানটির জন্য সিনেমাপ্রেমী দর্শকেরা মনে রেখেছেন রঞ্জিতাকে। গানটির ছবির নাম ‘ঢাকা ৮৬’। নায়করাজ রাজ্জাক পরিচালিত এ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন রঞ্জিতা। এতে তিনি বাপ্পারাজের বিপরীতে অভিনয় করেন।

চলচ্চিত্রের পর্দায় বিভিন্ন ঘটনা বা গল্প দেখে মুগ্ধ হন সিনেমাপ্রেমীরা। তবে পর্দার পেছনেও থাকে নানান ঘটনা। একটি সিনেমার শুরু থেকে মুক্তি পর্যন্ত এসব ঘটনা ঘটে। তেমনি একটি ঘটনার বর্ণনা দিয়েছেন এ নায়িকা। তিনি জানান, তাকে জেদ করে বিয়ে করেন ওস্তাদ জাহাঙ্গীর আলম। এরপর গর্ভে সন্তান এলে তাকে ডির্ভোস দেওয়া হয়।

এ বিষয়ে রঞ্জিতা বলেন, এফডিসির ৩নং ফ্লোরে শুটিং হচ্ছিল। হঠাৎ সেখানে ওস্তাদ জাহাঙ্গীর আলম এলেন। এসেই আমাকে উদ্দেশ্য করে বললেন- কোন নায়িকার জন্য আমাকে ফাইট ডিরেক্টর থেকে বাদ দেওয়া হলো? তখন আমি বলি- হু আর ইউ? আর এতেই তিনি চরম ক্ষিপ্ত হলেন। আমাকে গালি দিয়ে বলেন, এই মেয়ে আমার সঙ্গে ইংলিশ বলে! যাই হোক, সেদিন যাওয়ার আগে তিনি বলে যান আমি এই মেয়েকে একদিনে বিয়ে করবো।

এটাই ছিল ওস্তাদ জাহাঙ্গীর আলমের জেদ। আর সেই জেদ তিনি পূরণ করেন রঞ্জিতাকে বিয়ে করে। এরপর রঞ্জিতা গর্ভবতী হলে তাকে তালাক দেওয়া হয়।

আশির দশকের শেষ দিকে ১৯৮৭ সালে চলচ্চিত্রে আসেন রঞ্জিতা। তার বাবা ছিলেন নায়করাজের বন্ধু। ‘ঢাকা-৮৬’ সিনেমায় ‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। রাজ্জাক পরিচালিত এ সিনেমায় অভিনয় করে রঞ্জিতা আলোচনায় আসেন। বাপ্পারাজের বিপরীতে অভিনয় করেন। এরপর ২৯টি সিনেমায় অভিনয় করেন তিনি।

বিএনএ/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ