31 C
আবহাওয়া
২:২৫ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পশ্চিম মাদারবাড়িতে পানি চলাচলে প্রতিবন্ধকতা, ওয়াসা কর্মীদের বাধা

চট্টগ্রামে পশ্চিম মাদারবাড়িতে পানি চলাচলে প্রতিবন্ধকতা, ওয়াসা কর্মীদের বাধা


বিএনএ, চট্টগ্রাম : সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ির পানির ট্যাংক এলাকায় নিজ বাড়ির সামনে উঁচু  স্ল্যাব(ঢালাইকৃত) দিয়ে পানি চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে বদিউল আলম সওদাগর নামে এক ব্যক্তি। এর ফলে ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী।  এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ওয়াসার লোকজন সোমবার(১৬ জানুয়ারি) সকালে ঢালাই করা স্ল্যাব সরিয়ে পানি সরানোর প্রতিবন্ধকতা অপসারণ করতে গেলে বদিউল আলম ও তাঁর লোকজন বাধা দেন। ফলে ওয়াসার লোকজন স্ল্যাব অপসারণ না করে ঘটনাস্থল থেকে চলে আসতে বাধ্য হয়।  এ ঘটনায় এলাকাবাসী ও বদিউল আলমের লোকজনের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগ রয়েছে, বদিউল আলম সওদাগর চট্টগ্রাম মহানগরীর বিতর্কিত যুবলীগ নেতার আত্মীয়। ফলে তিনি কাউকে তোয়াক্কা করছে না।  স্থানীয় কাউন্সিলর তাঁকে পানি প্রতিবন্ধকতা সৃষ্টিকারী স্ল্যাব অপসারণের জন্য নির্দেশনা দিলে তিনি তা আমলে নেননি।  এ অবস্থায় পানির ট্যাংক এলাকায় কয়েক হাজার মানুষ স্থায়ীভাবে পানিবন্দী হওয়ার আশঙ্কা রয়েছে।

এলাকাবাসীরা জানান, বৃষ্টি ও জোয়ারের কারণে পশ্চিম মাদার বাড়ীর পানির ট্যাংক এলাকাটি প্রায় নিমজ্জিত থাকে।   একটু বৃষ্টি হলেই বাসাবাড়িতে পানি ঢুকে।  এ অবস্থায় বদিউল আলম সওদাগর তাঁর নতুন বাড়ি নিমার্ণকালে পানি চলাচলের জায়গায় উঁচু করে  স্ল্যাব জমিয়ে দেয়।  ওয়াসার লোকজন এসে পানি প্রতিবন্ধকতা সৃষ্টিকারী সব স্ল্যাব অপসারণ করলেও বদিউল আলম সওদাগরের ওখানে বাধাপ্রাপ্ত হয়।  এ ব্যাপারে এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

বিএনএনিউজ২৪.কম

 

Loading


শিরোনাম বিএনএ