30 C
আবহাওয়া
৫:২৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » গুলশানে প্রকাশ্যে গুলি করা ব্যক্তির পরিচয় শনাক্ত

গুলশানে প্রকাশ্যে গুলি করা ব্যক্তির পরিচয় শনাক্ত

গুলশানে প্রকাশ্যে গুলি

বিএনএ: রাজধানীর গুলশানে প্রকাশ্যে গুলি করে এক রিকশাচালককে আহত করা ব্যক্তির পরিচয় শনাক্ত করেছে পুলিশ। অভিযুক্ত নেতার নাম আব্দুল ওয়াহিদ ওরফে মিন্টু। তিনি ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে তার পিস্তল থেকে ছোড়া গুলিতে আহত রিকশাচালক আমিনুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানায়, আব্দুল ওয়াহিদের অস্ত্রটি বৈধ। ২০২৪ সাল পর্যন্ত সেটার লাইসেন্স রয়েছে।

ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার মো. আ. আহাদ বলেন, ওয়াহিদ পুলিশের হাতে আটক রয়েছে। এ ঘটনায় জড়িত তিনজনকেই হেফাজতে নেয়া হয়েছে। ওই আগ্নেয়াস্ত্রের বৈধতাও রয়েছে। প্রাথমিক তদন্ত করে সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া বলেন, গুলশানের ঘটনা শুনেছি। আমরা ঘটনাটি তদন্ত করে দেখব। যদি তার ব্যক্তিগত বিষয় হয় তাহলে সে দায় সংগঠন নেবে না। সংগঠন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

পুলিশ জানায়, আরিফ নামের এক প্রতারক তিন ধাপে বিকাশ দোকানদার হাবিবুর রহমান হালিমের কাছে থেকে ৭৫ হাজার টাকা পাঠান। পরবর্তী সময়ে টাকা দিবেন না বলে তর্কে জড়িয়ে পড়েন। এ সময় আশপাশের লোকজন আরিফকে আটকে রাখলে, আরিফ নিজেকে উদ্ধার করতে ওয়াহিদকে ফোন করেন। ওয়াহিদ ৪-৫ জনকে সঙ্গে করে এসে আরিফকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। কিন্তু ওয়াহিদ নিজেই তোপের মুখে পড়লে প্রকাশ্যে ‍পিস্তল বের করে ফাঁকা গুলি করেন। তাতে আহত রিকশাচালক আমিনুল ইসলাম। তার পায়ে গুলি লাগে। পরে পুলিশ এসে ওয়াহিদকে আটক করে।

বিএনএনিউজ /এ আর

Loading


শিরোনাম বিএনএ