Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীকে জয় উপহার দিতে চান আইভী
কভার ঢাকা বিভাগ সব খবর সারাদেশ

প্রধানমন্ত্রীকে জয় উপহার দিতে চান আইভী

আইভী

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী জয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন। বিপুল ভোটের ব্যবধানে জিতে প্রধানমন্ত্রীকে জয় উপহার দিতে চান তিনি।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ১০টা ৪৫মিনিটে আলী আহমদ চুনকা প্রতিষ্ঠিত স্কুল শিশুবাগ বিদ্যালয়, দেওভোগ কেন্দ্রে নিজের ভোট দেওয়ার পর উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন তিনি। সেলিনা হায়াৎ আইভী বলেন, যদি সুষ্ঠু ভোট হয় শেষ পর্যন্ত তাহলে আমি আশা করি বিপুল ভোট পাবো। কারণ নারায়ণগঞ্জের মানুষ চায় নৌকার জয় হোক।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যেন সহযোগিতা করে। আমি শুধু আমার কথা বলছি না, সবার কথাই বলছি। সহযোগিতা করলে যেটা হবে সেটাই সিদ্ধান্ত মেনে নেবো। আমি জানি নারায়ণগঞ্জের মানুষ আমাকেই বেছে নিয়েছে, নিজেরা নির্ধারণ করে ফেলেছে কাকে ভোট দেবে। ইনশাআল্লাহ নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে। গণজোয়ারের জয় হবেই হবে।

এর আগে সকাল পৌনে ১১টার দিকে নগরীর শিশুবাগ স্কুল কেন্দ্র ভোট দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আইভী। ভোট দেওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, মানুষ আমার পক্ষে আছে। গণজোয়ারের জয় হবেই হবে। আইভী বলেন, ভোটের পরিবেশ এখনও ঠিক আছে। আমি জানি না পরে কী হবে।

রোববার সকাল ৮টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়, যা একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে। নির্বাচনে ১৯২টি কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হচ্ছে।

নির্বাচনে মেয়র পদে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন— বাংলাদেশ আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক নেতা ও আইনজীবী তৈমূর আলম খন্দকার (হাতি), খেলাফত মজলিসের এ বি এম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) ও স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রের এক হাজার ৩৩৩ ভোটকক্ষে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছেন। তাদের মধ্যে চার জন তৃতীয় লিঙ্গের ভোটারও রয়েছেন।

২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত নয়টি ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে রয়েছেন ৩৪ জন প্রার্থী।

বিএনএনিউজ২৪/ এমএইচ