Bnanews24.com
Home » কোন কেন্দ্রে ভোট দিবেন আইভি-তৈমূর?
এক নজরে ঢাকা বিভাগ সারাদেশ

কোন কেন্দ্রে ভোট দিবেন আইভি-তৈমূর?

ভোট

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

সেলিনা হায়াৎ আইভী ভোট দেবেন নগরীর দেওভোগ এলাকার শিশুবাগ স্কুল কেন্দ্রে। সকাল সাড়ে নয়টায় তিনি তার ভোট প্রদান করবেন। ভোট দেওয়ার পরে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বের হবে ক্ষমতাসীন দলের এই মেয়র প্রার্থী।

অন্যদিকে নারায়ণগঞ্জের ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দেবেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। সকাল ৮টায় তিনি তার ভোটাধিকার প্রয়োগ করবেন। এরপর তিনিও নগরীরর বিভিন্ন ভোট কেন্দ পরিদর্শনে বের হবে।

সেলিনা হায়াৎ আইভী ২০১১ সালে নারয়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র হিসেবে জয়লাভ করেন। ওই নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানকে পরাজিত করেছিলেন।

২০১৬ সালে দ্বিতীয় নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পুনরায় নির্বাচিত হন। এবার আবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়ছেন আইভী।

এদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

২০১১ সালে তিনি বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী হিসাবে নির্বাচন করেন। ভোটের আগে রাতে কেন্দ্রীয় সিদ্ধান্তে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। তবে এবার মরে গেলেও ভোট মাঠ ছাড়বেন না বলে ঘোষণা দিয়েছেন।

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিএনএনিউজ২৪/ এমএইচ