Bnanews24.com
Home » ঢাবি ছাত্রীর রহস্যজনক মৃত্যু
রাজধানী সব খবর

ঢাবি ছাত্রীর রহস্যজনক মৃত্যু

ঢাবি ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের এলমা চৌধুরী মেঘলা নামের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলমার স্বামী কানাডা প্রবাসী ইফতেখারকে আটক করেছে পুলিশ

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে রাজধানীর গুলশানে নিজ বাসায় থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয় ওই ছাত্রীকে। এসময় ওই ছাত্রীর হাত, মুখ সহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, স্বামীর অত্যাচারে তিনি মারা গেছেন।

এলমা সুফিয়া কামাল হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে। এলমার বাবার নাম সাইফুল ইসলাম চৌধুরী। তাদের গ্রামের বাড়ি ঢাকার ধামরাইয়ে।

এলমার মা সিমথি চৌধুরী বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই বলে কান্নায় ভেঙে পড়েন।

এলমার আরেক সহপাঠী মর্জিনা নাসরিন মুমু বলেন, আমাদের প্রথমে জানানো হয়েছে তিনি (মেঘলা) আত্মহত্যা করেছেন। কিন্তু আমরা হাসপাতালে গিয়ে দেখি তার শরীরে মারধরের আঘাত রয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বলেন, এটা হত্যা না আত্মহত্যা বিষয়টি এখনো নিশ্চিত নই। আমরা তদন্ত করছি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিষয়টি খতিয়ে দেখছে। মেয়েটির মরদেহ মেডিকেলে রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিষয়টি নিশ্চিত করেন বনানী থানার অফিসার ইনচার্জ নুরে আজম মিয়া। তিনি জানান, নিহতের শরীরে ‘প্রচুর’ আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠিয়েছি। প্রতিবেদন পেলে বলা যাবে।

তিনি আরও জানান, নিহতের স্বামী ইফতেখার আবেদীনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএ/এমএফ