20 C
আবহাওয়া
৮:১২ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কাদের নাম ফাঁস করবেন পূর্ণিমা?

কাদের নাম ফাঁস করবেন পূর্ণিমা?

পূর্ণিমা

বিনোদন ডেস্ক: দিলারা হানিফ পূর্ণিমা। পূর্ণিমার চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে ঢাকাই চলচ্চিত্রকে করেছেন আলোকিত। দুই যুগের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

তবে বড় পর্দায় অনেক দিন ধরেই নেই তিনি। ভক্তদের সুখবর দিয়েছিলেন যে আবারও দেখা মিলবে তার। কিন্তু সেখানেই ঘটেছে বিপত্তি। সম্প্রতি পূর্ণিমা জানিয়েছেন তিনি পলিটিক্সের শিকার। মুহূর্তেই রাষ্ট্র হয়ে যায় খবরটি। তারই ধারাবাহিকতায় এবার এ নায়িকা জানালেন যাদের দ্বারা পলিটিক্সের শিকার হয়েছেন তাদের নাম প্রকাশ করবেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, পলিটিক্সের বিষয়টি নিয়ে আলাদা একটা অনুষ্ঠান করব আমি। সেখানেই সবকিছু খুলে বলব। আমি কেন পলিটিক্সের শিকার হয়েছি আর কারা আমায় এই পলিটিক্সের মধ্যে ফেলেছে? তাদের সবার নাম আমি বলব। এ জন্য আপনাদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

এর আগে এক অনুষ্ঠানে পূর্ণিমা বলেছিলেন, এখন চলচ্চিত্র কমেছে। সেভাবে সিনেমা হচ্ছে না। তাই তো অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই সিনেমার কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার! আমিও কিছু কিছু সিনেমা থেকে বাদ পড়েছি, আমি জানি। যদিও আমি বলি, আমি করিনি, কিন্তু আমি থাকা অবস্থায় অনেক সিনেমা থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। সিনেমা কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

প্রসঙ্গত, পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমা। গাঙচিলে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস, আর জ্যামে আরেফিন শুভ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ