34 C
আবহাওয়া
১:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে নারী ছাত্রদল কর্মীকে পুলিশে দিল ছাত্রলীগ

মিরসরাইয়ে নারী ছাত্রদল কর্মীকে পুলিশে দিল ছাত্রলীগ


বিএনএ, মিরসরাই: চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশ শেষে বাড়ি ফেরার সময় নাদিয়া নুসরাত নামে মিরসরাই ছাত্রদলের এক কর্মীকে হেনস্থা করে পুলিশে হস্তান্তর করেছে ছাত্রলীগ কর্মীরা।

বুধবার ( ১৪ জুন) রাত সাড়ে ১১ টায় উপজেলার লেইঙ্গার হাট নাম স্থানে সিএনজি যোগে বাড়ি যাওয়ার সময় তাকে আটক করা হয়। আটক কৃত ওই নারী ছাত্রদল কর্মী উপজেলার মিঠানালা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা।
জানা যায়, চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশে যোগ দিতে বুধবার নাদিয়া নুসরাত দলীয় কর্মীদের সাথে চট্টগ্রাম যায়। সমাবেশ শেষে ফিরতে রাত হয়ে যাওয়ায় জুনিয়র দুই কর্মীর সহায়তায় সিএনজি যোগে বাড়ি যাওয়ার পথে স্থানীয় ছাত্রলীগ কর্মীরা তাদের পথরোধ করে। এসময় নাদিয়া নুসরাতকে টেনে হেঁচড়ে সিএনজি থেকে নামানোর চেষ্টা করেন কেউ কেউ। নাদিয়া নুসরাত ওড়না দিয়ে তার মুখ ঢেকে রাখতে চাইলে ওড়না টেনে নেয়ার চেষ্টা করে এক ছাত্রলীগ কর্মী। এসময় তাকে শারীরিক হেনস্থা করা হয় বলেও অভিযোগ। তবে উপস্থিত একাধিক ছাত্রলীগ কর্মী শারীরিক হেনস্থার বিরোধিতা করে সিএনজি থেকে না নামিয়ে একই সিএনজিতে করে জোরারগঞ্জ থানায় সোপর্দ করে।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল জানান, চট্টগ্রাম গ্রাম বিভাগীয় সমাবেশ মিরসরাই ছাত্রদলের সাথে অংশগ্রহণ করে নাদিয়া নুসরাত। সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে সরকার দলীয় ছাত্রলীগের সন্ত্রাসীরা তার সিএনজি আটক করে। এসময় ছাত্রলীগের কর্মীরা ওই নারী কর্মীর সাথে যৌন হেনস্থা মুলক আচরণ করে ও শারীরিকভাবে লাঞ্ছিত করে। এমন হীন রাজনৈতিক আচরণের তীব্র প্রতিবাদ জানাই।

তবে বিষয়টি সম্পর্কে মিরসরাই বিএনপির শীর্ষ দুই নেতা নুরুল আমিন চেয়ারম্যান ও সাহিদুল ইসলাম চৌধুরীর কাছে জানতে চাইলে তারা কর্মী আটকের ব্যাপারে অবগত নয় বলে জানান।

জোরারগঞ্জ থানা ডিউটি অফিসার এএসআই জসিম জানান, আটককৃত নাদিয়া নুসরাতকে ২০২২ সালের ডিসেম্বর মাসের অগ্নিসংযোগ ও ভাঙচুর( মামলা নং ৩) মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
বিএনএ/ আশরাফ উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ