35 C
আবহাওয়া
১০:১৬ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » চার কোটি টাকা নিয়ে উধাও হজ্ব এজেন্সির মালিক

চার কোটি টাকা নিয়ে উধাও হজ্ব এজেন্সির মালিক


বিএনএ, ঢাকা : রাজধানীর শ্যামপুর  এলাকার একটি হজ্ব এজেন্সির মালিক ৫৩৮ হজযাত্রীর ৪ কোটি টাকা নিয়ে পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১৪ জুন) শ্যামপুরের জুরাইন এলাকায় বিক্ষোভ করেছেন ভুক্তভোগীরা। যার বিরুদ্ধে এ অভিযোগ তিনি হলেন এসএন ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের মালিক মো. শাহ আলম।

এজেন্সি সূত্রে জানা গেছে, চলতি মৌসুমে ৫৩৮ হজযাত্রী হজ পালনে সৌদি আরবে যাওয়ার কথা রয়েছে। তার মধ্যে ৭৫ জনের ভিসা হয়েছে। আর ৯০ জনের টিকিট কনফার্মড হয়েছে। এর মধ্যে গত মঙ্গলবার সকাল থেকে প্রতিষ্ঠানের মালিক শাহ আলমের খোঁজ পাওয়া যাচ্ছে না। এসএন ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের জুরাইন ছাড়াও আরেকটি অফিস রয়েছে মোহাম্মদপুরে। সেখানে তাকে পাওয়া যায়নি।

এই হজযাত্রীদের ৪ কোটি টাকা মালিকের কাছে রয়েছে। মালিকের সন্ধান পাওয়া না গেলে এসব হজযাত্রীর হজ পালন অনিশ্চিত হয়ে পড়বে বলে জানা যায়।

এ বিষয়ে শ্যামপুর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম  বলেন, ৫৩৮ হজ্বযাত্রীদের টাকা নিয়ে পালিয়েছে এজেন্সির মালিক। পুরো পরিবার উধাও। তাদের কারও সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। শুধু প্রতিষ্ঠানের কয়েকজনকে পাওয়া গেছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হজ্বে যাওয়ার সময় আর বেশি দিন বাকী নেই। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।

হজ্ব এজেন্সি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, আমরা এসএন ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের বিষয়টি শুনেছি। দ্রুত সমস্যার সমাধান করে ভুক্তভোগী হজ্বযাত্রীদের সৌদি আরবে পাঠানোর সর্বোচ্চ চেষ্টা করা হবে।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ