29 C
আবহাওয়া
৬:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে হলিডে মার্কেট চালু

নারায়ণগঞ্জে হলিডে মার্কেট চালু

নারায়ণগঞ্জে হলিডে মার্কেট চালু

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নবাব সলিমুল্লাহ সড়কের একপাশের সড়ক বন্ধ করে সপ্তাহে দুদিন হলিডে মার্কেট বসতে শুরু করেছে। এছাড়া সপ্তাহব্যাপী নির্দিষ্ট ৯০০ হকার এ সড়কের দুপাশে সুশৃঙ্খলভাবে বসবেন। শুক্রবার (১৫ মার্চ) জুমার নামাজের পর বসতে শুরু করেন হকাররা। এর আগে সকাল থেকে মালামাল দিয়ে দোকান সাজান তারা।

শহরের নবাব সলিমুল্লাহ সড়কে এ হলিডে মার্কেট প্রতি সপ্তাহের শুক্রবার ও শনিবার বসবে। এদিন হকাররা এখানে অস্থায়ীভাবে বেচাবিক্রি করতে পারবেন।

হকারদের বিষয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, মেয়র, এসপি ও ডিসি মিলে এ সিদ্ধান্ত নিয়েছিল। সেই মোতাবেক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান হকার নেতাদের সঙ্গে বৈঠক করেছেন। সেখানে তিনি এ সড়ক শুক্রবার ও শনিবার হলিডে মার্কেট হিসেবে ব্যবহৃত হবে বলে জানিয়েছেন। অন্যদিন এটা ফ্রি থাকবে। এখানে ৯০০ হকার বসবে আর হকার্স মার্কেটে ৬০০।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ-৪ ও ৫ এর সংসদ সদস্য, মেয়র, এসপি, ডিসি বলেছেন, ডিসিপ্লিন মেনে এখানে বসতে হবে। শুক্রবার ও শনিবার এখানে বসতে পারবে। বাকি দিন রাস্তার দুপাশে শুধু ৯০০ হকার বসবে। কোরবানি ঈদ পর্যন্ত তাদের বসার সময় বর্ধিত করা হয়েছে। এর মধ্যে তাদের জন্য একটা ব্যবস্থা করা হবে।

কাউন্সিলর বলেন, তাদের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কেউ চাঁদা চাইলে এসপিকে শুধু একটি মেসেজ দেবেন। বাকিটা তিনি দেখবেন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ