36 C
আবহাওয়া
৭:২০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মেসি-নেইমার-এমবাপেও পিএসজির হার

মেসি-নেইমার-এমবাপেও পিএসজির হার

পিএসজি

স্পোর্টস ডেস্ক: তিন মাসেরও বেশি সময় বিরতির পর অবশেষে ফিরেছে চ্যাম্পিয়ন্স লিগে দলগুলোর লড়াই। ইউরোপিয়ান ফুটবলের রোমাঞ্চকর রাতে পিএসজি-বায়ার্নের লড়াই বাড়তি উদ্দীপনা ছড়িয়েছে ফুটবল ভক্ত-সমর্থকদের মাঝে। হাইভোল্টেজ এই দ্বৈরথে শেষ হাসি হেসেছে বায়ার্ন মিউনিখ। মেসি-নেইমার-এমবাপেদের ১-০ গোলে হারিয়েছে জার্মান ক্লাবটি। এই হারে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে হারের তিক্ত স্বাদ পেল পিএসজি।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর এই লড়াইয়ে শুরু থেকেই পিএসজিকে চাপে রাখে বায়ার্ন। একের পর এক আক্রমণে গালতিয়েরের দলকে তেমন কোনো সুযোগই দেয়নি তারা। পুরো প্রথমার্ধ জুড়ে গোলবারে মাত্র একটি শট নিতে পেরেছে ফরাসি ক্লাবটি।

ম্যাচের ২৬ মিনিটে আক্রমণে উঠেন নেইমার। তবে তাকে ফাউল করে সেই যাত্রায় বায়ার্নকে রক্ষা করেন বেনজামিন পাভার্ড। এর কিছুক্ষণ পরেই পাভার্ডের কাছ থেকে পাওয়া বল প্রায় গোল করে বসেছিলেন জামাল মুসিয়ালা। তবে তার শট রুখে দেন সার্জিও রামোস।

এরপর আরও বেশ কয়েকবার গোলের সুযোগ থেকে বঞ্চিত হয় জার্মান ক্লাবটি। খেলার বাকি সময় আর কোনো দলই গোল করতে না পারায় গোলশূন্য ব্যবধান নিয়ে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরেই ম্যাচের ৫৩তম মিনিটে ডেডলক ভাঙেন কিংসলে কোম্যান। আলফোনসো ডেভিসের দারুণ ক্রসে এক ভলিতে লক্ষ্যভেদ করেন এই ফরাসি উইঙ্গার।

বিরতি থেকে ফিরেই ম্যাচের ৫৩তম মিনিটে ডেডলক ভাঙেন কিংসলে কোম্যান। আলফোনসো ডেভিসের দারুণ ক্রসে এক ভলিতে লক্ষ্যভেদ করেন এই ফরাসি উইঙ্গার। এক গোল হজমের পর খেলার ৫৭তম মিনিটে এমবাপেকে মাঠে নামান পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের। তবে খুব বেশি সুবিধা করে উঠতে পারেনি দলটি।

ম্যাচের শেষভাগে এসে বেশ কয়েকটি ভালো সুযোগ তৈরি করলেও শেষ পর্যন্ত ১-০ গোলের হার নিয়ে ঘরের মাঠ ছাড়তে হয় মেসি-নেইমারদের। চ্যাম্পিয়ন্স লিগে রাতের আরেক ম্যাচে এসি মিলানের কাছে ১-০ গোলে হেরেছে ইংলিশ ক্লাব টটেনহাম।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ