30 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশ পৌর নির্বাচনে জয়ী হলেন যারা

চন্দনাইশ পৌর নির্বাচনে জয়ী হলেন যারা

চন্দনাইশ পৌর নির্বাচনে জয়ী হলে যারা

বিএনএ,চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি: চন্দনাইশ পৌরসভা নির্বাচনে মেয়র ছাড়াও তিনজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৯ জন সাধারণ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।১৪ ফেব্রুয়ারি রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন।

যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন:সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১, ২, ৩নম্বর ওয়ার্ডে শিরিন আকতার আনারস প্রতীকে ৩৫৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী  বর্তমান কাউন্সিলর খোরশেদা বেগম (চশমা) প্রতীকে পেয়েছেন ২৪০৮ ভোট।

৪, ৫, ৬নম্বর ওয়ার্ডে কহিনুর আকতার চশমা প্রতীক নিয়ে ১৭১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুমি বড়ুয়া জবা ফুল প্রতীকে পেয়েছেন ১৩১৯ ভোট। ৭, ৮, ৯নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর হাছনা আরা বেগম আনারস প্রতীকে ২৯৩৫ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাহেরা বেগম চৌধুরী জবাফুল প্রতীক নিয়ে ২২৪৪ ভোট পেয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে ১নম্বর ওয়ার্ডে মোঃ শাহেদুল ইসলাম ডালিম প্রতীকে ৯১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান কাউন্সিলর অজয় দত্ত পেয়েছেন ৫৭৮ ভোট। তার প্রতীক ছিল ব্লাকবোর্ড।

২নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. নুরুল ইসলাম টেবিল ল্যাম্প প্রতীকে ৯০৮ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ইউছুফ পাঞ্জাবি প্রতীক নিয়ে পেয়েছেন ৭৩৬ ভোট। ৩নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোহাং হেলাল উদ্দিন চৌধুরী পাঞ্জাবি প্রতীক নিয়ে ৮৩৫ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মো. আনোয়ার হোসেন উটপাখি প্রতীকে পেয়েছেন ৭৪৫ ভোট। ৪নম্বর ওয়ার্ডে মো. মাসুদুর রহমান উটপাখি প্রতীকে ৮০৮ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান কাউন্সিলর মো. নাসির উদ্দীন। ডালিম প্রতীকে তিনি পেয়েছেন ৫০৬ ভোট।

৫নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ শাহ আলম টেবিল ল্যাম্প প্রতিকে ৭৭৬ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ সেলিম ডালিম প্রতীক নিয়ে  ৫৬৬ ভোট পেয়েছেন।৬নম্বর ওয়ার্ডে মোরশেদুল আলম ডালিম প্রতীকে ১০৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাহবুবুল কবির পেয়েছেন ৫৬৫ ভোট। তার প্রতীক ছিল পানির বোতল।

৭নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী টেবিল ল্যাম্প প্রতীকে ৯৪২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আবু ছাদেক ব্লাকবোর্ড প্রতীক নিয়ে পেয়েছেন ৭০৩ ভোট। ৮নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ আবু তৈয়ব ডালিম প্রতীকে ১৪২৮ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আব্দুর রহিম উটপাখি প্রতিক নিয়ে পেয়েছেন ৯৫৫ ভোট।আর  ৯ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ লোকমান হাকিম গাজর প্রতীকে ৯২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান কাউন্সিলর মো. খোরশেদ আলম সবুজ।তার প্রতীক ছিল  ব্লাকবোর্ড। পেয়েছেন ৫১৫ ভোট।

বিএনএনিউজ২৪/ মোহাম্মদ আবু  তাহের,  আরকেসি

Loading


শিরোনাম বিএনএ