34 C
আবহাওয়া
৭:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কলকাতার সিনেমায় বুবলী

কলকাতার সিনেমায় বুবলী

বুবলী

বিনোদন ডেস্ক: ঢালিউডের গণ্ডি ছাড়িয়ে এবার টলিউডে নাম লেখালেন অভিনেত্রী শবনম বুবলী। ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে এ খবর নিজেই জানিয়েছেন বুবলী।

নিজের ফেসবুকে বুবলী লিখেছেন, ‘আমার প্রথম কলকাতার সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’ শুরু করতে যাচ্ছি। আজ বিকেলে ভারতে প্রেস মিটে আমরা ছবিটি সম্পর্কে বিস্তারিত জানাব। অনুগ্রহ করে সবাই আমাকে সব সময়ের মতো আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখবেন।’

ছবিটির নির্মাণ করতে যাচ্ছেন বাংলাদেশের পরিচালক রাশেদ রাহা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাশার নির্ঝর। এ ছবি প্রযোজনার দায়িত্বে আছে ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট। এতে বুবলীর সহশিল্পী হিসেবে আছেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস।

এদিকে নির্মাতা রাশেদ রাহা এর আগে কলকাতার অভিনয় শিল্পীদের নিয়ে একটি ওয়েব সিনেমা বানিয়েছেন। ‘কলকাতা ডায়েরিজ’ নামের সে ওয়েব ফিল্মে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র, দর্শণা বণিক, সিফাত আমিন প্রমুখ।

অন্যদিকে শবনম বুবলীর হাতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ। বছরের শুরুতেই দিয়েছেন ‘পুলসিরাত’ নামের নতুন এক সিনেমার খবর। এ ছাড়া ‘দেয়ালের দেশ’, ‘মায়া: দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ এ বছরে মুক্তির অপেক্ষায় আছে তার বেশকিছু সিনেমা।

বিএনএনিউজ২৪/ এমএইচ /এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ