Bnanews24.com
Home » ফেন্সিডিল ও গাঁজা উদ্ধারসহ আটক ২
অপরাধ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

ফেন্সিডিল ও গাঁজা উদ্ধারসহ আটক ২

ফেন্সিডিল ও গাঁজা উদ্ধারসহ আটক ২

বিএনএ, চট্টগ্রাম : প্রাইভেটকারে করে বিশেষ কায়দায় মাদকদ্রব্য পাচারকালে ১০০ বোতল ফেন্সিডিল এবং ১০ কেজি গাঁজা উদ্ধারসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার(১৪ জানুয়ারী) ফেনীর মহীপাল এলাকায় এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হচ্ছে নোয়াখালীর সুধারাম থানার মোঃ মোখলেছুর রহমানের পুত্র মোঃ মোরশেদ হোসেন নাঈম (২৭) এবং বেগমগঞ্জ থানার মৃত আঃ হাসিমের পুত্র মোঃ নাছির (৩২)।

র‌্যাব-৭ জানায়, কিছু মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে  জেলার ফেনীর  মহিপাল এলাকার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি  করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকার এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দেয়।  প্রাইভেটকারটি র‌্যাবের চেক পোষ্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে  মোঃ মোরশেদ হোসেন নাঈম (২৭) ও  মোঃ নাছির (৩২) কে আটক করে।

তাদের কাছ থেকে ১০০ বোতল ফেন্সিডিল এবং ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা।

বিএনএ/ ওজি