26 C
আবহাওয়া
১২:২৫ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু 

ঝিনাইদহে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু 

ঝিনাইদহে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু 

বিএনএ ঝিনাইদহঃ দুপুরে গ্রামের পুকুরে গোসলে নামে ছোট ভাই কাফিন (৫)। কিন্তু ছোট্ট শিশু সাঁতার জানে না। পানিতে ডুবতে দেখে ৭ বছর বয়সী বড় ভাই শাফিন তাকে বাঁচাতে যায়।  লোকচক্ষুর অন্তরালে পুকুরের পানিতেই সলিল সমাধি ঘটে দুই ভাইয়ের। এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে বুধবার বেলা দেড়টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের কুশাবাড়িয়া গ্রামে। নিহত শাফিন ও কাফিন কুশাবাড়িয়া গ্রামের সেনা সদস্য শিপন মুন্সির ছেলে।

প্রতিবেশি কবির হোসেন জানান, দুপুর দেড়টার দিকে মায়ের চোখ ফাঁকি দিয়ে শিশু কাফিন জনৈক নজরুল ইসলামের পুকুরে নামে। এ সময় বড় ভাই শাফিন পুকুর পাড়ে দাড়িয়ে ছিল।

তিনি বলেন, ছোট্ট শিশু কাফিন সাঁতার না জানায় পুকুরের পানিতে ডুবে যায়। এই দৃশ্য দেখে বড় ভাই শাফিনও পুকুরে নামে ছোট ভাইকে উদ্ধারের জন্য। এক পর্যায়ে দুই ভাইয়ের এক সঙ্গে মৃত্যু ঘটে।

স্থানীয় ইউপি সদস্য কোটন বিশ্বাস জানান, পানিতে ডুবে এক সঙ্গে দুইটি সন্তানের মৃত্যুতে গ্রামে শোকবহ পরিবেশ বিরাজ করছে। শিশু শাফিন ও কাফিনের পরিবারে চলছে আহাজারি।

স্থানীয় ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন খবরের সত্যতা স্বীকার করে জানান, বুধবার দুপুরে শিশু দুইটি পানিতে ডুবে মারা গেছে। লাশ উদ্ধার করে পুলিশ ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেছে। এ ঘটনায় গোটা গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে বলে তিনি জানান।

নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা এসআই বিল্লাল হোসেন জানান, দুই শিশুর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হতে পারে। অভিযোগ না থাকলে লাশ ময়না তদন্ত ছাড়ায় পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএ/ আতিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ