29 C
আবহাওয়া
৬:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শেষ প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ

শেষ প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ

শেষ প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুুতি ম্যাচে আয়ারল্যান্ডের কাছে ৩৩ রানে হেরে গেল বাংলাদেশ । বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সংযুক্ত আবর আমিরাতের শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টস জিতে ব্যাট করে  নির্ধারিত ২০ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে আয়ারল্যান্ড। জবাবে ব্যাট করে ১৪৪ রানে গুটিয়ে যায় বাংলাদেশ।এর আগের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষেও হেরেছিল টাইগাররা।

লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম ওভারের পঞ্চম বলে ইয়নের বলে ৩ রান করে ফেরেন মোহাম্মদ নাঈম। এর পরের ওভারের দ্বিতীয় বলে বোল্ড হয়ে আরেক ওপেনার লিটন দাশ এক রান করে ফেরেন জশুয়া লিটলের বলে।তৃতীয় ওভারে ফিরেন মুশফিকুর রহিমও।তিনিও ইয়নের শিকার। ওমানের বিপক্ষে  প্রথম ম্যাচে রান না পাওয়া টাইগারদের এ অভিজ্ঞ ক্রিকেটার করেন মাত্র ৪ রান।

চতুর্থ উইকেটে ৩৭ রান যোগ করেন সৌম্য সরকার ও আফিফ হোসেন ধ্রুব। অষ্টম ওভার করতে আসা বেনজামিনের পঞ্চম বলে দলীয় ৫২ রানে ফিরেন আফিফ। ১৬ বলে করেন ১৭ রান করেন এই অলরাউন্ডার।

প্রথম ম্যাচে অলরাউন্ড পারফর্ম করা সৌম্যর ব্যাট থেকে আসে ১ চার ও দুই ছক্কায় ৩৭ রান। রান হবার আগে ৩০ বলে এ রান করেন তিনি। এরপর শামীম হোসেন পাটোয়ারী নেমেই আউট হন  সিমি সিংয়ের বলে। ৭ বলে মাত্র ১ রান করে ষষ্ঠ ব্যাটার হিসেবে সাজঘরে তিনি।ফলে ১৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ৯৬ রান।

হার প্রায় নিশ্চিত হওয়া ম্যাচে দেড়শ রানের কাছাকাছি রান নিয়ে যান নুরুল হাসান সোহান। ২৪ বল খেলে ৬টি চারের মারে ৩৮ রান করেন উইকেটরক্ষক। আর শেষদিকে তাসকিন আহমেদ ১১ বলে অপরাজিত ১৪ রান করলে ১৪৪ রানে থামে বাংলাদেশ। এছাড়া ব্যাট হাতে মেহেদী হাসান ৯, নাসুম আহমেদ শূন্য এবং মোস্তাফিজুর রহমান ৭ রান করেন।

এর আগে গ্রেরেথ ডেলেনির ৮৮ রানের ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান করে আইরিশরা। তাসকিন নেন ২ টি ,নাসুম নেন ১টি উইকেট।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ