Bnanews24.com
Home » বাসের ধাক্কায় বশেমুরবিপ্রবি শিক্ষকের মৃত্যু
দুর্ঘটনা শিক্ষা সব খবর

বাসের ধাক্কায় বশেমুরবিপ্রবি শিক্ষকের মৃত্যু

বাসের ধাক্কায় বশেমুরবিপ্রবি শিক্ষকের মৃত্যু

বিএনএ, গোপালগঞ্জ : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। বুধবার (১৩ অক্টোবর) ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর থানার কবিরাজবাড়ি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত স্ত্রী-সন্তান খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত কাজী মসিউর রহমানের নিকটাত্মীয় পপি বলেন, স্ত্রী এবং ছেলেকে নিয়ে অটো ভ্যানে করে যাচ্ছিলেন তিনি। এসময় ইমাদ পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত অবস্থায় কাজী মসিউর রহমানকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া তার স্ত্রী ও সন্তানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুজ্জামান বলেন, আহত বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে খুলনা নেওয়ার পথে তিনি মারা যান। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে, তবে বাস চালক পলাতক রয়েছে। তাকে আটকের জন্য অভিযান চলছে।

এদিকে প্রিয় শিক্ষকের মৃত্যুতে বশেমুরবিপ্রবিতে নেমে এসেছে শোকের ছায়া। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তার এমন আকস্মিক মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান বলেন, কাজী মসিউর রহমানের মরদেহ নিজ বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়েছে।

বিএনএনিউজ/ মুহা. ফাহীসুল হক ফয়সাল/ এইচ.এম।