26 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ধর্ষণের অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীতে ধর্ষণের অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীতে ধর্ষণের অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকায় ধর্ষণের অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৪ আগস্ট) সকাল ৬ টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন সাঈদ আরাফাত শরীফ (২০) ও সাইদুল ইসলাম ইয়াসিন (১৯)।

নিহত সাঈদ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কদমির চর গ্রামের কবির হোসেনের ছেলে। তিনি যাত্রাবাড়ী টনি টাওয়ার এলাকায় থাকতেন।

অপরদিকে নিহত ইয়াসিন কুতুবখালীর সাখাওয়াত হোসেনের ছেলে। ধলপুর বউ বাজার এলাকায় ভাড়া থাকতেন। তিনি কুতুবখালী এলাকার একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন বলে জানিয়েছেন স্বজনেরা।

সাঈদকে হাসপাতালে নিয়ে আসা স্কাউট সদস্য সম্রাট শেখ জানান, ‘সকালে সায়েদাবাদে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিনজনকে গণধোলাই দেন অজ্ঞাত ব্যক্তিরা। পরে সায়েদাবাদ থেকে কে বা কারা দুজনকে যাত্রাবাড়ী থানায় রেখে যায়। এদের মধ্য থেকে আমি সাঈদ আরাফাত শরীফকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ইয়াসিনকে তার পরিবার ঢামেকে নিয়ে আসলে তাকেও চিকিৎসক মৃত ঘোষণা করে।’

সম্রাট শেখ আরও জানান, ‘আমরা জানতে পেরেছি সায়েদাবাদ এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক নারী। পরে বিষয়টি সেনাবাহিনীকে জানাই এবং উৎসুক জনতা তিনজনকে পিটিয়ে আহত করে। তাদের মধ্য থেকে দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল, আর একজনের খোঁজ জানি না। বর্তমানে ভুক্তভোগী ওই নারী সেনাবাহিনীর হেফাজতে আছেন।

এদিকে নিহত ইয়াসিনের মা শিল্পী আক্তার জানান, ইয়াসিন ১৫ দিন ধরে স্বেচ্ছাসেবক হিসেবে বিভিন্ন জায়গায় কাজ করছিলেন। গতকাল মঙ্গলবার সকালে তিনি যাত্রাবাড়ী ধলপুর বউবাজারের বাসা থেকে বের হন। এরপর বহুবার ফোনে কথা হয়েছে তার সাথে। বুধবার ভোর ৪টার দিকেও শিল্পি আক্তারের সঙ্গে ফোনে কথা হয় ইয়াসিনের। তখনও ইয়াসিন সুস্থ স্বাভাবিক ছিলেন বলে মাকে জানান। এরপর সকালে কেউ একজন তার মাকে ফোন কলে জানান, তার ছেলের অবস্থা ভালো না এবং দ্রুত যাত্রাবাড়ী থানায় যেতে বলেন। আমি থানায় গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পাই।

নিহত ইয়াসিনের মায়ের অভিযোগ, থানা থেকে গাড়িতে করে হাসপাতালে নেওয়ার সময়ও তার ছেলে কথা বলতে পারছিলেন। বলছিলেন, ওদের মিথ্যা অভিযোগে মারধর করা হয়েছে। তারা কোনো অপরাধ করেনি। এরপর ধীরে ধীরে নিস্তেজ হয়ে যান ইয়াসিন। মায়ের অভিযোগ পূর্বের শত্রুতার জের ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে কারা হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘যাত্রাবাড়ী থেকে গণধোলাইয়ের শিকার দুই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আনার পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ