29 C
আবহাওয়া
৭:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মাদক মামলা: নাসির-অমির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

মাদক মামলা: নাসির-অমির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

নাসির-অমি

বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক): রাজধানীর বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ (৬৫) ও তুহিন সিদ্দিকী অমিকে (৩৩) অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। গত ২৭ জুলাই মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ এ অভিযোগপত্র দাখিল করে।

শনিবার (১৪ আগস্ট) বিমানবন্দর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মো. ফরিদ মিয়া অভিযোগপত্রের বিষয়টি জানান। তিনি বলেন, ‘নাসির উদ্দিন ও অমির বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগপত্র দেওয়া হয়েছে। তবে আটক লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধার (২৪) বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যাহতির আবেদন করা হয়েছে।’

গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওই দিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। এরপর ওই দিন রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলায় নাসির উদ্দিন জামিনে আছেন। তবে অমি কারাগারে রয়েছেন।

এদিকে, সম্প্রতি চিত্রনায়িকা পরীমনি মাদকসহ গ্রেপ্তার হয়েছেন। গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/সাহিদুল,মনির

Loading


শিরোনাম বিএনএ