30 C
আবহাওয়া
৯:৪৫ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব–খাদ্যমন্ত্রী

আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব–খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ (সাপাহার) : বিএনপির নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বেশি বাড়াবাড়ি করবেন না। পূর্বের ন্যায় আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব দেওয়া হবে। এদেশের মানুষ সন্ত্রাসীদের সমর্থন করে না।

মন্ত্রী শুক্রবার(১৪ জুলাই) নওগাঁর সাপাহারে চৌধুরী চান মোহাম্মাদ মহিলা কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাপাহার উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্ত্যেবে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছানোর আহবান

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উপকারভোগী সব দলের সব ধর্মের মানুষ। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়িয়েছেন তিনি। বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীদের ভাতাসহ শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে সরকার। এ সময় প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

আমাদের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন

উন্নয়নের ধারাবাহিকতার জন্য শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় রাখতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা বলেছিলেন নিজের দেশের টাকায় পদ্মা সেতু করবেন। তিনি সেটা করে বিশ্ববাসীকে আমাদের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন। সরকার উড়ালসেতু, বঙ্গবন্ধু টানেল, এক্সপ্রেসওয়ে, মেট্রোরেলের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছে।

বিনামূল্যে ২৭ ধরনের ঔষধ

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, শেখ হাসিনার সরকার জনগণের স্বাস্থ্যসেবা দিতে প্রতি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছিল। নারী ও শিশুদের কাছে আস্থার প্রতিষ্ঠান ছিল কমিউনিটি ক্লিনিক। অথচ বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে তাদের স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো কমিউনিটি ক্লিনিক চালু করেছে। বিনামূল্যে ২৭ ধরনের ঔষধ পাচ্ছে জনগণ।

৩০ টাকায় ওএমএস এর চাল

দেশ উন্নত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এদেশের কৃষককূল ভালো ফসলের ন্যায্যমূল্য পাচ্ছে। ১৫ টাকার খাদ্যবান্ধব কর্মসূচি ও ৩০ টাকায় ওএমএস এর চাল দিয়ে সাধারণ মানুষের পাশে আছে সরকার বলে মন্তব্য করেন সাধন চন্দ্র মজুমদার।

আওয়ামী মহিলা লীগ

পোরশা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ফাহিমা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহজাহান হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রেজা সারোয়ার এবং নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সোমা মজুমদার।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ