29 C
আবহাওয়া
৩:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র-সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

অস্ত্র-সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

অস্ত্র-সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে অস্ত্র ও সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মো. এহসান (৫০)কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ( ১৩ জুন ) বেলা আড়াইটার দিকে বাঁশখালী থানার চাম্বল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এহসান ওই এলাকার মৃত আব্দুল মোতালেব’র ছেলে।

এসময় তার কাছ খেথে ১ টি ওয়ান শুটার গান, ২টি রামদা এবং ২টি ছোড়া উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় ২টি অস্ত্র আইনে এবং নারী ও শিশু নির্যাতন অপরাধ সংক্রান্ত মামলা রয়েছে। দুটি মামলাই বর্তমানে বিচারাধীন আছে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি নিজ এলাকার একজন কুখ্যাত অপরাধী। সে তার সহযোগীদের নিয়ে চাম্বল এলাকায় অবৈধভাবে ছোট ছোট পাহাড় কাটার সঙ্গে জড়িত ছিল।

এলাকার জনগণ তার অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পেত না। এর আগেও তাকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছিল এবং তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ