28 C
আবহাওয়া
১০:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » তিনজনের মরদেহ হস্তান্তর, সৌমেনের বিরুদ্ধে মামলা 

তিনজনের মরদেহ হস্তান্তর, সৌমেনের বিরুদ্ধে মামলা 


বিএনএ, কুষ্টিয়া : কুষ্টিয়ায় এএসআইয়ের গুলিতে নিহত আসমা খাতুন, তার ছেলে রবিন ও পরকীয়া প্রেমিক শাকিল খানের মরদেহ  পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।সোমবার (১৪ জুন) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত তিন জনের মরদেহ ময়নাতদন্ত শেষে রোববার রাত ১২টার পর স্ব স্ব পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শাকিলের মরদেহ তার বাবা মেজবা রহমানের কাছে এবং আসমা খাতুন ও তার ছয় বছর বয়সী ছেলের মরদেহ মা হাসিনা বেগমের কাছে হস্তান্তর করা হয়।

এই তিন হত্যার ঘটনায় খুলনা ফুলতলা থানার এএসআই সৌমেন রায়কে একমাত্র আসামি করে রোববার রাতে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন নিহত আসমা খাতুনের মা হাসিনা বেগম। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

সৌমেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ফরহাদ হোসেন খান জানান, তার স্ত্রী আসমার সঙ্গে শাকিলের পরকীয়া প্রেমের সম্পর্কের তিনি ক্ষুব্ধ ছিলেন। রোববার ভোরে তিনি খুলনা থেকে বাসযোগে কুষ্টিয়ায় আসেন। এ সময় তিনি সার্ভিসের জন্য পাওয়া রিভলভার ও দুটি ম্যাগজিনে ১২টি গুলি সঙ্গে নিয়ে আসেন।

উল্লেখ্য, রোববার সকালে কুষ্টিয়ার কাস্টমস মোড়ে প্রকাশ্য দিবালোকে নিজের দ্বিতীয় স্ত্রী আসমা খাতুন, আসমার আগের স্বামীর ছেলে রবিন ও স্ত্রীর ছেলে বন্ধু শাকিল হোসেনকে গুলি করে হত্যা করেন খুলনার ফুলতলা থানায় কর্মরত এএসআই সৌমেন রায়। হত্যাকাণ্ডে সৌমেন সরকারি অস্ত্র ও গুলি ব্যবহার করেছে বলেও নিশ্চিত করেছে কুষ্টিয়া জেলা পুলিশ।

বিএনএ/ ওজি 

 

Loading


শিরোনাম বিএনএ