29 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিতু হত্যার পর বাবুলের তিন বিয়ের অভিযোগ

মিতু হত্যার পর বাবুলের তিন বিয়ের অভিযোগ

রিমান্ড শেষে স্বীকারোক্তি দিয়েছে বাবুল আক্তার

বিএনএ, ঢাকা : মাহমুদা খানম মিতু হত্যার পর আরও তিনটি বিয়ে করেন তার স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আকতার। এর মধ্যে দুজনের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে, বর্তমানে একজনের সঙ্গে সংসার করছিলেন তিনি।মাহমুদা খানম মিতু হত্যার পর আরও তিনটি বিয়ে করেন তার স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আকতার। এর মধ্যে দুজনের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে, বর্তমানে একজনের সঙ্গে সংসার করছিলেন তিনি। এমনটাই অভিযোগ মিতুর মা  শাহিদা মোশাররফের।

‘মিতু মারা যাওয়ার আগে বাবুর (বাবুল আকতার) সঙ্গে ভারতের এক নারীর সঙ্গে সম্পর্ক ছিল। মিতু কৌশলে সেটা জেনে যায়। শুধু ওই নারী নয়, আরও কয়েক জনের সঙ্গে তার সম্পর্ক ছিল। যাদের মধ্যে দুই জনকে নিয়ে মিতুর মৃত্যুর পর সে সংসার করেছে। আরেকটি বিয়ে করেছে পারিবারিকভাবে।’

মিতুর মা জানান, চট্টগ্রামে থাকার সময় ওয়েল ফুডে চাকরি করা এক নারীর সঙ্গে বাবুলের পরিচয় হয়। মিতু মারা যাওয়ার পর ওই নারীকে ঢাকায় এনে একসঙ্গে থাকতে শুরু করেন বাবুল। এক পর্যায়ে ওই নারী বাবুলকে ছেড়ে চলে যান।

এরপর খুলনার এক মেয়েকে বিয়ে করেন বাবুল। তবে ওই সংসারও বেশি দিন টেকেনি। সবশেষ ৪-৫ মাস আগে কুমিল্লার এক মেয়েকে তিনি বিয়ে করেন। মিতুর মায়ের অভিযোগ কুমিল্লার মেয়েটির সঙ্গেও বাবুলের আগে থেকেই সম্পর্ক ছিল। ওই মেয়ের সঙ্গে রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে থাকছিলেন তিনি।

এর আগে গায়েত্রী নামে এক এনজিও কর্মীর সঙ্গে সম্পর্ক ছিল বাবুল আকতারের। এ বিষয়ে একাধিকবার বাবুল আকতারের সঙ্গে মিতুর কথা কাটাকাটি হয়। পরিস্থিতি এমন দাঁড়ায় যে মিতু চারবার আত্মহননের পরিকল্পনা করেন। তবে, দুই সন্তানের অনিশ্চিত ভবিষ্যতের কথা ভেবে সেই পথ থেকে ফিরে এসেছেন। কিন্তু শেষরক্ষা হয়নি। স্বামীর পরিকল্পনায় হত্যা করা হয়েছে মিতুকে, সেই অভিযোগে পুলিশ হেফাজতে এখন সাবেক পুলিশ সুপার বাবুল।

২০১৬ সালে চট্টগ্রামে খুন হওয়া মিতু হত্যাকাণ্ড পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে নিয়েছে নতুন মোড়। মামলার বাদী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার এখন নিজেই প্রধান আসামি।

তদন্তের ধীরগতিতে অনেকটাই ভুলতে বসা মিতু হত্যাকাণ্ডে বাবুল আক্তার শুধু প্রধান আসামিই নন, মামলাকে কেন্দ্র করে আবারো জনসম্মুখে আসা ভুক্তভোগী পরিবারের কাছ থেকে বেরিয়ে এসেছে এসব চাঞ্চল্যকর তথ্য।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ