39 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » দল যার-যার, ছাগলনাইয়া ফেনী সবার– আলাউদ্দিন নাসিম

দল যার-যার, ছাগলনাইয়া ফেনী সবার– আলাউদ্দিন নাসিম


ছাগলনাইয়া(ফেনী): ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুরের সুলতান ভিলায় ঈদ আনন্দ আড্ডা ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-১ এর সাংসদ আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

র‌বিবার (১৪ এ‌প্রিল) ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার তার নিজ বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করেন।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।
আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপনে ঈদ পরবর্তী আনন্দ আড্ডায় নাসিম চৌধুরী বলেন, বাঙ্গালী সংস্কৃতিতে যেমন বলা যায় ধর্ম যার যার উৎসব সবার। সাংসদ নিজাম উদ্দিন হাজারীর বক্তব্যের সমর্থন করে আলাউদ্দিন চৌধুরী নাসিম বলেন, আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থেকে সংসদ সদস্য নির্বাচিত হলেও
দল যার যার, ছাগলনাইয়া, ফেনী সবার।

 

ঈদ আনন্দ আড্ডায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার এর সভাপতিত্বে
ব্যতিক্রমী ঈদ আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, বিশিষ্ট ব্যাংকার জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, দ্বীন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব গনি আহাম্মদ, বিশিষ্ট ব্যবসায়ী আবদুল মান্নান মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, হায়াত হোমস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব কাজী ওবায়দুল হক সিরাজী, ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী প্রমুখ।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাস
নিজামউ‌দ্দিন হাজারী  এম‌পি

এ ছাড়া ছাগলনাইয়া উপজেলার কৃতি সন্তান দেশ বরেণ্য শিল্পপতি ও ব্যবসায়ীগন এবং আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিজাম উ‌দ্দিন, এস‌জিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ