33 C
আবহাওয়া
৯:০৭ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বরিশাল ও ঝালকাঠিতে নদীতে নিখোঁজ ২

বরিশাল ও ঝালকাঠিতে নদীতে নিখোঁজ ২


বিএনএ বরিশালঃ বরিশাল ও ঝালকাঠিতে পৃথক দুইটি ঘটনায় ২ জনের সলিল সমাধি হলেও এ পর্যন্ত একজনেরও মৃতদেহ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস।

জানা গেছে ঝালকাঠির নলছিটিতে দাদির সাথে গঙ্গা স্নানে নেমে তৃতীয় শ্রেণির স্কুলছাত্র স্রোতে ভেসে গেছে। শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১টার দিকে পৌর এলাকার কলবাড়ী সংলগ্ন সুগন্দা নদীর তীরে এ ঘটনা ঘটে। জানা গেছে, নলছিটি পৌর এলাকার স্টুডিও ব্যবসায়ী শিমুল চক্রবর্তীর একমাত্র ছেলে আদর চক্রবর্ত্তী (০৮) তার দাদীর সাথে গঙ্গা স্নানের জন্য নদীর তীরে আসে। এসময় তার দাদী স্নানে ব্যস্ত থাকায় পা পিছলে আদর নদীতে পরে যায়। দাদী তাকে ধরার চেষ্টা করলেও রাখতে পারেননি নদীর স্রোত তাকে ভাসিয়ে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, নদীর এই অংশের গভীরতা অনেক। তবে তীর থেকে সেটা বোঝার উপায় নেই দেখলে মনে হবে ঢালু চর। তাই এখানে স্রোতের তীব্রতা অনেক বেশি যার কারণেই ছেলেটি স্রোতের টানে পানির নিচে চলে গেছে। নিখোঁজ হওয়া আদর চক্রবর্ত্তী স্থানীয় বন্দর প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেনীতে লেখা পড়া করে বলে জানা গেছে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান,আমাদের পুলিশ সেখানে অবস্থান করছে। এছাড়া নলছিটি ফায়ার সার্ভিস ও বরিশাল সদর থেকে আগত ডুবুরিদল উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।

এদিকে বরিশালের বানারীপাড়ায় মামীর বাবার বাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে শান্তা নামে এক কলেজছাত্রী নিখোঁজ হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলা ভেলুয়া নদীর মরিচবুনিয়া গ্রামের অংশে মেয়েটি নিখোঁজ হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

নিখোঁজ শান্তা সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো. সোহেল রানার মেয়ে। সিলেট লিজা মহাখালী টিএন্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়ে সে।

স্থানীয় বাসিন্দারা জানায়, মরিচবুনিয়া গ্রামের বাসিন্দা আয়নাল হকের মেয়ের ননদের মেয়ে শান্তা। শনিবার সকাল ৯টার দিকে মামীর বাবার বাড়িতে বেড়াতে এসেছিল সে। ছোটবোন লামিয়াকে নিয়ে নদীতে গোসল করতে যায় শান্তা। এ সময় নদীতে স্রোত থাকায় পড়ে গিয়ে নিখোঁজ হয় সে।

বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, সাঁতার না জানায় স্রোতে ভেসে গেছে মেয়েটি। স্থানীয়ভাবে ডুবুরি এনে তিন ঘণ্টার মতো তল্লাশি করা হয়েছে। কিন্তু তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

বানারীপাড়া ফায়ার সার্ভিসের টিম রোববার সকাল থেকে উদ্ধার কাজ শুরু করলেও মৃতদেহ পাওয়া যায়নি।

বিএনএ/ সাইয়েদ কাজল,ওজি

Loading


শিরোনাম বিএনএ