34 C
আবহাওয়া
১০:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকের ভবন থেকে লাফিয়ে পড়া সেই যুবকের মৃত্যু

ঢামেকের ভবন থেকে লাফিয়ে পড়া সেই যুবকের মৃত্যু

ঢামেকে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

বিএনএ, ঢাকা : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নতুন ভবনের ৪তলা থেকে লাফিয়ে পড়ে আহত মো. জহিরুল ইসলাম (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায়
নিহত জহিরুল মানসিক রোগী ছিল বলে জানান স্বজনরা। জহিরুল ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বারুইহাটি গ্রামের মো. আসাদুজ্জামানের ছেলে।

মঙ্গলবার রাত বারোটার দিকে ঢামেকে চার তলা থেকে পড়ার এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

নিহতের বোন মোছা. শিপা খাতুন জানান, আমার বড় ভাই মানসিক রোগী হওয়ায় মঙ্গলবার বিকেল তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তি থাকা অবস্থায় রাত ১২ টার দিকে চতুর্থ তলা থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ