28 C
আবহাওয়া
২:২৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্য অধিদফতরের মালেকের অভিযোগ গঠন ২৮ ফেব্রুয়ারি

স্বাস্থ্য অধিদফতরের মালেকের অভিযোগ গঠন ২৮ ফেব্রুয়ারি

আবদুল মালেক ওরফে বাদলের বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলার অভিযোগ

বিএনএ, আদালত প্রতিবেদক : স্বাস্থ্য অধিদফতরের আলোচিত গাড়ি চালক (বরখাস্ত) আবদুল মালেক ওরফে বাদলের বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলার অভিযোগ গঠনের তারিখ ২৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর দায়রা বিচারক কে এম ইমরুল কায়েশ মামলার অভিযোগপত্র গ্রহণ করে এ দিন ধার্য করেন।

গত ১৯ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা বিচারিক আদালতে বদলির আদেশ দেন।

এর আগে ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাব-১ এর উপপরিদর্শক মেহেদী হাসান চৌধুরী আদালতে মামলার অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্রে ১৩ জনকে সাক্ষী করা হয়েছে।

উল্লেখ‌্য, অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০২০ সালের ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে আবদুল মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এই ঘটনায় র‌্যাব-১-এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে তুরাগ থানায় দুটি মামলা দায়ের করেন। পরদিন দুই মামলায় মালেকের ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ৫ অক্টোবর রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

রাজধানীর তুরাগে গাড়িচালক আবদুল মালেকের ২৪টি ফ্ল্যাটবিশিষ্ট ৭ তলাবিশিষ্ট দুটি বিলাসবহুল বাড়ি। একই এলাকায় ১২ কাঠার প্লট রয়েছে বলে জানা গেছে।এছাড়াও রাজধানীর বিভিন্ন যায়গা তার অবৈধ সম্পদের খোঁজ পাওয়া গেছে।

বিএনএ নিউজ/এসবি, জেবি

Loading


শিরোনাম বিএনএ