27 C
আবহাওয়া
২:৩৪ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আসামির ঘুষিতে ঠোঁট ফাটলো পুলিশ কর্মকর্তার

আসামির ঘুষিতে ঠোঁট ফাটলো পুলিশ কর্মকর্তার

আসামির ঘুষিতে ঠোঁট ফাটলো পুলিশ কর্মকর্তার

বিএনএ: মানব পাচার মামলার পরোয়ানাভুক্ত আসামির ঘুষিতে ঠোঁট ফেটে আহত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা। রোববার (১১ ডিসেম্বর) রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইল এলাকার মোহাম্মদ সাকের মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

সোমবার (১২ ডিসেম্বর) টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আহত ওই পুলিশ কর্মকর্তা টেকনাফ মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সাখাওয়াত হোসেন। হামলাকারী আসামির নাম মো. সাকের মিয়া (৪৬)। তিনি মুন্ডারডেইল এলাকার কবির আহমদের ছেলে।

পুলিশের দাবি, পরোয়ানাভুক্ত আসামি মো. সাকের মিয়ার বিরুদ্ধে মাদক, মানব পাচার, অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে। তিনি আত্মস্বীকৃত মাদক কারবারি ও আত্মসমর্পণকারী। পরে পরোয়ানাভুক্ত সাকের মিয়ার সঙ্গে হামলায় জড়িত ভাই মনু মিয়া ও রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ২০১৫ সালের ঢাকার বিমানবন্দর থানার একটি মানব পাচার মামলায় পরোয়ানাভুক্ত আসামি ও আত্মস্বীকৃত মাদক কারবারি মো. সাকের মিয়াকে গ্রেপ্তার করার জন্য থানা-পুলিশের পরিদর্শক (অপারেশন) আবদুর রাজ্জাকের নেতৃত্বে একটি বিশেষ দল অভিযানে নামে। রোববার রাতে মো. সাকের মিয়াকে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাকের মিয়ার দুই ভাই মনু মিয়া (৪০) ও রফিকুল ইসলাম (২৯) পুলিশের দিকে তেড়ে এসে সাকের মিয়াকে ছিনিয়ে নিতে চেষ্টা চালান।

পুলিশের দাবি, স্বজনদের নিয়ে তাঁরা সংঘবদ্ধভাবে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের মারধর ও সাকের মিয়ার ঘুষিতে এএসআই মো. সাখাওয়াত হোসেনের ঠোঁট ফেটে যায়। পরে সাকের মিয়ার সঙ্গে হামলায় জড়িত ভাই মনু মিয়া ও রফিকুল ইসলামকে আটক করে পুলিশ। আহত পুলিশ কর্মকর্তাকে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ এনামুল হক জানান, আহত পুলিশ কর্মকর্তার ঠোঁটে তিনটি সেলাই দেয়া হয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

টেকনাফ মডেল থানার ওসি মো. আবদুল হালিম জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় সোমবার সকালে সাকের মিয়াকে প্রধান করে তাঁর দুই ভাইসহ সাতজনকে আসামি করে মামলা করা হয়েছে। আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিকেলে কক্সবাজার আদালতে পাঠানো হলে বিচারক তাঁদের কারাগারে পাঠান।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ