29 C
আবহাওয়া
১০:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে দেবপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা সভা

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে দেবপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা সভা

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে দেবপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা সভা

বিএনএ, ফেনী: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ছাগলনাইয়া উপজেলার দেবপুর ফাজিল মাদ্রাসায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার(১৩ আগস্ট) সকালে মাদ্রাসা মিলনায়তনে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমদ মজুমদার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিনু, মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ওবায়দুল হক মেম্বার ও সাংবাদিক সেলিম আক্তার পিয়াল।
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে দেবপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা সভা

বক্তব্য রাখেন সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন, মাদ্রাসার শিক্ষার্থী খাদিজা বিবি ইকরা প্রমূখ।অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক মোহাম্মদ উল্যাহ।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মজুমদার বলেন, ছাগলনাইয়া উপজেলার বেশীরভাগ মাদ্রাসায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস দীর্ঘদিন যাবত পালন করা হয় না। এবার এই প্রথম আমি দেবপুর মাদ্রাসা ও জব্বারিয়া মাদ্রাসাসহ উপজেলার মাদ্রাসা গুলোতে দিবসটি পালনের উদ্যোগ নিয়েছি। এ ব্যাপারে আমি সকলের  সহযোগিতা কামনা করছি।
অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক, পরিচালনা পরিষদ, শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ