31 C
আবহাওয়া
৫:০৯ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » শিশুকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা বাবার

শিশুকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা বাবার

শিশুকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা বাবার

বিএনএ, ময়মনসিংহ :  ময়মনসিংহের মুক্তাগাছায় স্ত্রীকে হত্যা করতে না পেরে নিজের ৫ মাস বয়সী শিশুকে জবাই করে হত্যা করেছে বাবা শাহজাহান মিয়া (৩২)। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলার দাওগাঁও ইউনিয়নের চন্দনী আটা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় তিনি নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। শাহাজাহান মিয়া উপজেলার দাওগাঁও ইউনিয়নের চন্দনী আটা গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। মৃত শিশুর নামে শরীফ মিয়া বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, শাহজাহান মিয়া বেশ কয়েকদিন যাবত মানুষ হত্যা করবে বলে নিয়মিত ঘরে ছুরিধার দিতেন। ঘটনার দিন কোন দুর্ঘটনা ঘটতে পারে সন্দেহ হলে স্ত্রী জেসমিন আক্তার শাহজাহান মিয়াকে ঘরে আটকে রাখে। এতে ক্ষুব্দ হয়ে শাহজাহান মিয়া প্রথমে তার স্ত্রী জেসমিন আক্তারকে ছুরিকাঘাত করে। কোন মতে জেসমিন ঘর থেকে পালিয়ে যায়।

এরই মাঝে ঘরে থাকা ৫ মাসের শিশু সন্তানকে জবাই করে হত্যা করে নিজের শরীরে নিজেই ছুরি দিয়ে আঘাত করে। এদিকে জেসমিন আক্তার প্রতিবেশিদের বিষয়টি জানালে তারা এসে শাহজাহান মিয়াকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ও শাহজাহান মিয়া ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাটায়।

মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শাহজাহান মিয়া প্রথমে স্ত্রী জেসমিন আক্তারকে হত্যার করার জন্য ছুরিকাঘাত করে। এসময় জেসমিন আক্তার কোন মতে ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে ঘরে থাকা ৫ মাসের শিশু শরীফকে জবাই করে হত্যা করে নিজেও আত্মহত্যার করার চেষ্টা করে।

তিনি বলেন, শাহজাহান মিয়া ও তার স্ত্রী জেসমিন আক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শিশু শরীফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪/হামিমুর রহমান,আমিন

Loading


শিরোনাম বিএনএ