35 C
আবহাওয়া
৮:১৪ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রামুতে গাঁজাসহ তিন রোহিঙ্গা নারী আটক

রামুতে গাঁজাসহ তিন রোহিঙ্গা নারী আটক


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের রামু উপজেলায় ২৮ কেজি গাঁজা সহ তিন রোহিঙ্গা নারী মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর আড়াইটার দিকে রামুর গোল চত্বর বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, আব্দুল গনির স্ত্রী আমিনা খাতুন, মোহাম্মদ উল্লাহর স্ত্রী আনোয়ারা বেগম ও সমছুর আলমের স্ত্রী আমিনা বেগম। তারা সবাই  টেকনাফ মোচনী ক্যাম্পের বাসিন্দা।

বিষয় টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার ( ল’ এন্ড মিড়িয়া) মো. আবু সালাম চৌধুরী।

মো. আবু সালাম চৌধুরী জানান, কয়েকজন নারী মাদক ব্যবসায়ী মাদক বেচা-কেনা করার জন্য চকরিয়া থেকে বাস করে কক্সবাজারের উদ্দেশ্য আসছিল বলে খবর পায়। গোপন এ সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর দল রামু উপজেলার গোল চত্বর বাইপাস এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে অভিযান চালায়। এসময় শ্যামলী বাস তল্লাশি করে ২৮ হাজার গাঁজা সহ তিন জন রোহিঙ্গা নারী মাদক কারবারি কে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায়, তারা মায়ানমারের নাগরিক। তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন পন্থা অবলম্বন করে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করেন।

উদ্ধারকৃত মাদক ও আটক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ/ এইচএম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ