30 C
আবহাওয়া
৪:৩৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এসএসএফ প্রধান পরিচয়ে প্রতারণা, রিমান্ড নামঞ্জুর

এসএসএফ প্রধান পরিচয়ে প্রতারণা, রিমান্ড নামঞ্জুর


বিএনএ, চট্টগ্রাম: এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলমের হোয়াটসঅ্যাপে এসএসএফ প্রধান পরিচয় দেয়া আসামি কাজী নুরুল হাসানের(৫২) তিনদিনের রিমান্ড বাতিল করে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৩ জুন)  চট্টগ্রাম ২য় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহর আদালত এই আদেশ দেন।  পুলিশের পক্ষ থেকে ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়।

গত ১১ জুন সন্ধ্যায় চট্টগ্রামের জিইসি মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নুরুল হাসান হাটহাজারীর বাসিন্দা। তবে থাকেন নগরের মোমিন রোড এলাকায়।

কোতোয়ালী থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো.নওশের কোরেশী জানিয়েছেন, গত ৯ জুন দিনের বেলায় কাজী নুরুল হাসান নিজেকে রাষ্ট্রের একজন পদস্থ সামরিক কর্মকর্তা পরিচয় দিয়ে এস আলম গ্রুপের চেয়ারম্যানের হোয়াটসঅ্যাপে একটি বার্তা পাঠায়। সেখানে চেয়ারম্যানকে কলব্যাক করতে বলেন লোকটি।

হোয়াটসএ্যাপে ভয়েজ মেসেজ দিয়ে জানায় “তিনি এসএসএফ এর প্রধান মেজর জেনারেল মুজিবুর রহমান বলছেন, প্রাইম মিনিষ্টারের গার্ড রেজিমেন্ট থেকে, আপনার সাথে অনেক কথা ছিল কাইন্ডলি কল ব্যাক করবেন।”

এসআই মো.নওশের আরও জানান, রাষ্ট্রের পদস্থ ব্যক্তির পরিচয় দিয়ে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠীর চেয়ারম্যানের কাছে বার্তা পাঠানো বড় ধরনের প্রতারণা ছাড়া আর কিছুই নয়। এই ঘটনায় এস আলম গ্রুপের ব্যবস্থাপক মোহাম্মদ হোসাইন বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেছেন। আসামি কেন এই কাণ্ড ঘটিয়েছেন তা বের করার জন্য তিনদিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত আবেদন রিমান্ড বাতিল করে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ