Bnanews24.com
Home » ফটিকছড়িতে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে মামলা
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

ফটিকছড়িতে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে মামলা

ফটিকছড়িতে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে মামলা-ছবি সংগৃহিত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের ফটিকছড়িতে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ দুই সরকারী কর্মকর্তার বিরুদ্ধে  মামলা হয়েছে। ধর্ষিতা বৃহস্পতিবার বাদী হয়ে এ মামলা করেন।মামলায় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম এবং সাবেক উপজেলা নির্বাচন অফিসার মোঃ হুমায়ুন কবিরসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

মামলায় আরও দুজনকে ধর্ষণের সহযোগী হিসেবে আসামি করা হয়। অন্য দুজন হলেন, ফটিকছড়ির সুন্দরপুর ইউনিয়ন আনসার কমান্ডার ইয়াকুব আলী ও আরেক গৃহকর্মী শিখা শীল।

জানা যায়, উপজেলা পরিষদের পাশে ব্যক্তি মালিকানাধীন একটি ভবনের তৃতীয় তলার একটি বাসায় একই সাথে ভাড়া থাকতেন উপজেলা আনসার কমান্ডার সাইদুল ইসলাম ও নির্বাচনী কর্মকর্তা হুমায়ুন কবির। ওই বাসায় রান্নার কাজ করতেন অভিযোগকারী এ নারী। গেল ২৭ মার্চ বেলা ৩টা নাগাদ অপর কাজের বুয়া শিখা শীল মোবাইলে ফোন করে ঘটনার শিকার নারীকে ওই বাসায় ঢেকে আনেন। বেলা ৪টা নাগাদ হঠাৎ দুই কর্মকর্তা মিলে তাকে ধর্ষণ করে। এ সময় আনসার সদস্য মুহাম্মদ এয়াকুব আলী ও অপর কাজের বুয়া শিখা শীল কক্ষের বাইরে পাহারা দেয়। ধর্ষণ শেষে রক্তাক্ত ওই নারীকে ভয় দেখানো হয় কাউকে না জানাতে।

ঘটনার শিকার ওই নারী জানান, এ ঘটনার পর থেকে তাকে ঘর থেকে বের হতে দেয়নি। আনসার সদস্যদের মাধ্যমে তাকে পাহারা দেওয়া হয়, যাতে তিনি কোথাও যেতে না পারে। আনসার সদস্য মোহাম্মদ সেলিমের মাধ্যমে তার চিকিৎসা বাবদ ৩ দফা ২২ হাজার টাকা পাঠায় দুই কর্মকর্তা। পরে তিনি বাসা থেকে বেরুতে চাইলে দুই কর্মকর্তা তাকে প্রাণনাশের হুমকি দেয়।’

ফটিকছড়ি থানার ওসি মোঃ মাসুদ ইবনে আনোয়ার গণমাধ্যমকে জানান, ধর্ষিতা নারীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে এবং উর্দ্ধতন অফিসারদের পরামর্শে দুই সরকারী কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ/ ওজি