31 C
আবহাওয়া
২:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,নিহতদের দাফনে আর্থিক অনুদান

মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,নিহতদের দাফনে আর্থিক অনুদান

ময়মনসিংহে দুর্ঘটনায় নিহতদের দাফনে ২৫ হাজার টাকা দেয়ার ঘোষণা

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে মাইক্রোবাস উল্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৫ জনকে দাফনের জন্য ২৫ হাজার করে টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক। সোমবার (১৩ মার্চ) বিকালে জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহতদের দাফনের জন্য সরকার নির্ধারিত ২৫ হাজার টাকা করে টাকা দেয়া হবে। উপজেলা নিবার্হী কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং অতি তাড়াতাড়ি টাকা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। তবে আহতদের বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি বলেও জানান তিনি।

এর আগে রোববার (১২ মার্চ) দিনগত রাত ২টার দিকে ত্রিশাল উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটিয়া এলাকায় মাইক্রোবাস উল্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫ জন নিহত হয়। এই ঘটনায় আহত হয় আরও ৪ জন।

নিহতরা হলেন, জেলার ধোবাউড়ার বাঘবেড় ইউনিয়নের খামার ভাসা গ্রামের তোতা মিয়ার স্ত্রী রেজিয়া খাতুন (৪৬) ও নিহত আক্কাস মিয়ার স্ত্রী দোলেনা খাতুন (৪৫) ও জরিনা খাতুন (৪৮) ও একই ইউনিয়নের রাকিব মিয়ার ছেলে আশিক মিয়া (১৩)।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মাইক্রোবাসটি ময়মনসিংহের ধোবাউড়া থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ত্রিশাল উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঘটনাস্থলে ৪ জন মারা যান। আহত হন আরও ৫ জন। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে আক্কাস মিয়াকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করে। সেখানে নেয়ার পথে সে মারা যায়। আহত ৪ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, আহতদের মাঝে আক্কাস আলী নামে আরও একজন মারা গেছেন। নিহতের স্বজনরা বিনা ময়না তদন্তে মরদেহ নেয়ার আবেদন করেছেন বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, বিএম

Loading


শিরোনাম বিএনএ