40 C
আবহাওয়া
৪:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাবিতে সংঘর্ষ : পুলিশের মামলায় অজ্ঞাত আসামি ৩০০

রাবিতে সংঘর্ষ : পুলিশের মামলায় অজ্ঞাত আসামি ৩০০


বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষের ঘটনায় অজ্ঞাতনামা ২৫০/৩০০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। রোববার (১২ মার্চ) রাতে মতিহার থানার এসআই আমানত উল্লাহ বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

সোমবার (১৩ মার্চ) রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারি কাজে বাধার দেওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে রোববার রাতে এ মামলা দায়ের করেছেন। এতে ২৫০ থেকে ৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলার বাদী হয়েছেন উপপরিদর্শক (এসআই) আমানত।

প্রসঙ্গত, শনিবার বিকেলে বগুড়া থেকে মোহাম্মদ বাসে করে রাজশাহী আসছিলেন বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী আলামিন আকাশ। এ সময় বাসে সিটে বসাকে কেন্দ্র করে গাড়ির ড্রাইভার শরিফুল ও সুপারভাইজার রিপনের সঙ্গে কথা-কাটাকাটি হয় আকাশের। পরে এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেট এসে আবারও সুপারভাইজারের সঙ্গে ঝামেলা বাধে। তখন স্থানীয় এক দোকানদার এসে শিক্ষার্থীদের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এরপর সন্ধ্যায় ৬টার দিকে স্থানীয়দের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় ২০০ শিক্ষার্থী আহত হয়েছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ