30 C
আবহাওয়া
৬:১৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে লেডি ক্যাডার সিমি আটক

চট্টগ্রামে লেডি ক্যাডার সিমি আটক

চট্টগ্রামে লেডি ক্যাডার সিমি আটক

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আলোচিত সেই ‘লেডি গ্যাং’ লিডার তাহমিনা সওদাগর তমা ওরফে সিমরান সিমিকে (১৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পতেঙ্গা থানা পুলিশ৷ এবার তার বিরুদ্ধে এক তরুণীকে শাসানো ও মারধরের অভিযোগ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওর বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার (১৪ মার্চ) দুপুরে তার নিজ বাসা থেকে তাকে আটক করে পতেঙ্গা থানা পুলিশ।

অভিযুক্ত সিমি চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং বড়বাড়ি এলাকার কামাল হোসেনের মেয়ে। তবে তাদের গ্রামের বাড়ি খুলনা বাগেরহাটে। ৬ বছর আগে তার পিতা মারা গেছেন। এক ভাই ও মাকে নিয়ে নগরের সিমেন্ট ক্রসিং বড়বাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি একটি কলেজের শিক্ষার্থী।

শুক্রবার (১২ মার্চ) ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, পতেঙ্গা থানার নেভাল এলাকায় এক তরুণীকে শাসাচ্ছেন সিমি। ওই তরুণী মাফ চাইলেও বেশ উত্তেজিত দেখা গেছে এই লেডি গ্যাং লিডারকে। একপর্যায়ে সেখানে উপস্থিত থাকা এক তরুণও সিমিকে সঙ্গ দিয়ে ওই তরুণীকে কয়েক দফা চড়-থাপ্পড় দেন। কিন্তু তখনো ক্ষান্ত হননি সিমি। ওই তরুণীকে উদ্দেশ্য করে সিমি বলতে থাকেন- ‘আমি চাইলে তুমি এখান থেকে জিন্দা যাইতে পারবা না’।

স্থানীয় সূত্রে জানা গেছে,সিমির যে বন্ধুটি ওই মেয়েকে মারধর করছিল তার নাম সামির। সামির পতেঙ্গা এলাকায় ধামা সামির নামে পরিচিত।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জুবায়ের সৈয়দ বলেন, সিমিকে আটক করে থানায় আনা হয়েছে। তাকে কালকের ভাইরাল হওয়ার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যই মূলত থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এর আগে গত বছরের ২৪ আগস্ট চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকায় অধরা মোহনা নামে এক মেয়েকে বাড়িতে ঢুকে মারধর করে আসার অভিযোগে ইপিজেড থানায় গ্রেপ্তার হয়েছিল সিমি। নিজেকে লেডি ডন হিসেবে পরিচয় দিতে পছন্দ করা এই কিশোরীর বিরুদ্ধে অসংখ্য মেয়েকে মারধর করার অভিযোগ রয়েছে বলে সিমির পরিচিত জনদের সাথে আলাপ করে জানা গেছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ