35 C
আবহাওয়া
৯:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে তিন দিনে পাঁচ অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজধানীতে তিন দিনে পাঁচ অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর ফুটপাত থেকে তিন দিনে ৫ টি অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ গুলো ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।এ বিষয়  নিশ্চিত করেছেন হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া।

তিনি জানান, আজ শুক্রবার দুপুরে গুলিস্তান গোলাপ শাহ মাজারের সামনের ফুটপাত থেকে অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  ।পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. তমিজউদ্দিন বলেন, খবর পেয়ে গুলিস্তানের গোলাপ শাহ মাজারের সামনের ফুটপাত থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, মাজারের আশপাশের মানুষের কাছে জানা গেছে, ওই ব্যক্তি ভবঘুরে ছিলেন। অসুস্থ হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। তার বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। আমরা ক্রাইমসিনকে খবর দিয়েছি। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হবে।

বাচ্চু মিয়া বলেন, এছাড়া গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সায়েদাবাদ রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় (৬০) এক ব্যক্তিকে অচেতন অবস্হায় পথচারীরা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। তার পরনে চেক লুঙ্গী ও কালো জ্বাম্পার রয়েছে।। । একই দিনে বিকেলে গাবতলী বাস স্ট্যান্ড এলাকা থেকে অজ্ঞাত  (৬৫)এক বৃদ্ধকে স্হানীয় লোকজন অচেতন অবস্হায় উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গত বুধবার দুপুরে পুরানা পল্টন এলাকা থেকে অজ্ঞাত  (৪৫)  এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। ওইদিন বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশের ফুটপাত থেকে অজ্ঞাত  (৫৫) এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করে শাহবাগ থানার পুলিশ। এখনো পর্যন্ত তাদের পরিচয় মেলেনি।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ