30 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নকআউট পর্ব শেষ বিএনপির সঙ্গে সামনে ফাইনাল: ওবায়দুল কাদের

নকআউট পর্ব শেষ বিএনপির সঙ্গে সামনে ফাইনাল: ওবায়দুল কাদের

নকআউট পর্ব শেষ বিএনপির সঙ্গে সামনে ফাইনাল: ওবায়দুল কাদের

বিএনএ: বিএনপির সঙ্গে নকআউট পর্বের খেলা শেষ হয়েছে। আগামী এক বছর হবে সেমিফাইনাল খেলা। এরপর জাতীয় নির্বাচনে হবে ফাইনাল খেলা। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১২ ডিসেম্বর) চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি সরকার পতনের দিবাস্বপ্ন দেখছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সাথে সব খেলায়ই বিএনপি হারবে। বিএনপি অচল হয়ে গেছে মন্তব্য করে তিনি বলেন, ১০ ডিসেম্বর গেল। ওই খেলা শেষ। শুধু আতঙ্ক সৃষ্টি ছাড়া কিছুই করতে পারেনি। সব অচল করে দেয়ার ছক এঁকে বিএনপি এখন নিজেরাই অচল। তাদের ১০ দফা দাবির মধ্যে নতুন কিছুই নেই। বিএনপির দেয়া ১০ দফা, ওটা পুরানো হয়ে গেছে।

সংসদ থেকে বিএনপির সদস্যদের পদত্যাগের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সংসদ সদস্যরা চলে গেলেন। এভাবে বয়কট করা বড়ই ভুল, অচিরেই তা বুঝতে পারবেন।

দেশে পাঁচ মাসের রিজার্ভ মজুত আছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, তিন মাসের রিজার্ভ জমা থাকলেই দেশ স্বাভাবিক পরিস্থিতিতে থাকে। সেখানে পাঁচ মাসের রিজার্ভ মানে দেশে কোনো সংকট নেই।

সম্মেলনের শুরুতে দলীয় নেতাকর্মীরা জাতীয় পতাকা উত্তোলন করেন। জাতীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন। অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ।

জেলা সার্কিট হাউসে বর্তমান কমিটির সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদের নেতৃত্বে নতুন কমিটির ঘোষণা দেয়া হয়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ