34 C
আবহাওয়া
১০:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ,কক্সবাজার: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন। তাদের মাসিক সম্মানী ভাতা ২০ হাজার টাকায় উন্নীত করেছেন। হাসপাতালে ফ্রি চিকিৎসা সেবাসহ অন্য সুযোগ-সুবিধার ব্যবস্থাও করেছেন।

তিনি রোববার(১২ ডিসেম্বর) বিকেলে  কক্সবাজার শহরের গোলচক্কর মাঠে আয়োজিত আঞ্চলিক মুক্তিযোদ্ধা মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আগত মুক্তিযোদ্ধাদের শপথ বাক্য পাঠ করান।
আঞ্চলিক মুক্তিযোদ্ধা মহাসমাবেশে

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি মুক্তিযোদ্ধাদের দেশের শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে বলেন, তাদের অসীম সাহসিকতায় আমরা লাল সবুজের বাংলাদেশ পেয়েছি। মুক্তিযোদ্ধারা সবসময় সম্মান, শ্রদ্ধা ও ভালোবাসার পাত্র।

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এ অনুষ্ঠানে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ, কক্সবাজার পৌরসভার মেয়র মজিবুর রহমান সহ বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তাগণ, আইন-শৃঙ্খলা বাহিনীর পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনএ/ মোঃ রেজাউল করিম, ওজি

Loading


শিরোনাম বিএনএ