31 C
আবহাওয়া
১১:২২ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাউজান উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক গ্রেফতার  

রাউজান উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক গ্রেফতার  


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের রাউজানে অবরোধের দিনে সড়কে যান চলাচলে বাধা, ভাংচুর, ককটেল ও পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনায় যুবদল নেতা আইয়ুব আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব । শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাতে নগরীর বায়োজিদ বোস্তামী থানাধীন নয়ারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আইয়ুব আলী চট্টগ্রামের রাউজানের পাঠানপাড়ার কালা মিয়ার ছেলে। তিনি রাউজান থানা যুবদলের যুগ্ম-সম্পাদক এবং পাহাড়তলী ইউনিয়ন যুবদলের সভাপতি বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গত ২ নভেম্বর সকাল সাড়ে ৬টার দিকে ব্যবসায়ীক কাজে চট্টগ্রাম শহরে যাওয়ার উদ্দেশ্যে সিএনজি অটোরিকশাযোগে যাচ্ছিলেন মো. নুরুল কাশেম। তিনি পেশায় একজন ব্যবসায়ী। পথিমধ্যে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের পাকা রাস্তার উপর ৫০/৬০জন অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা অবরোধ কর্মসূচী বাস্তবায়নে এবং জনমনে আতংক ও ত্রাস সৃষ্টির উদ্দেশ্যে ককটেল-পেট্রোল বোমা বিস্ফোরণ ঘটিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এছাড়াও দুস্কৃতিকারীরা হাতে থাকা লাঠি-সোটা দিয়ে যান ভাংচুর ও ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। এসময় ভুক্তভোগী ভিকটিম মো. নুরুল কাশেমকে বহনকারী সিএনজি অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছালে দুস্কৃতিকারীরা ভিকটিমকে আওয়ামী লীগের লোক বলে হত্যার উদ্দেশ্যে দেশিয় অস্ত্র দ্বারা গুরুতর আঘাত করে। এছাড়াও নাশকতাকারীরা ভিকটিমকে বহনকারী সিএনজি অটোরিক্সাসহ বেশকিছু যানবাহন ভাংচুর করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে নাশকতাকারীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিস্ফোরিত ককটেল এবং পেট্রোল বোমার অংশ বিশেষ জব্দ করে।

পরে এ ঘটনায় মো. নুরুল কাশেম বাদী হয়ে চট্টগ্রামের রাউজান থানায় ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে আসামি করে একটি মামলা করেন।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ