৩১ কেজি গাঁজাসহ আটক ৪

বিএনএ, মিরসরাই: মিরসরাইয়ে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ৩১ কেজি গাঁজা সহ ৪ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। শনিবার (১২ নভেম্বর) মাদকদ্রব্য আইনে মামলা করে মাদকসহ আটককৃতদের মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন

আজ সাভারে আওয়ামী লীগের সমাবেশ

ব্রাজিলের খেলা নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প সূত্রে জানা যায়, ভারতীয় সীমান্তবর্তী এলাকা কুমিল্লাহর চৌদ্দগ্রাম থেকে চট্টগ্রাম শহরের দিকে প্রাইভেটকারযোগে গাঁজার একটি চালানের তথ্য আসে। গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরে ফুট ওভারব্রিজের নিচে একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্টে গাড়ী তল্লাশী করে ঢাকা মেট্রো-গ-২৬-৬১২৫ নং একটি প্রাইভেটকারের পিছনে ব্যাকডালার মধ্যে ২ টি প্লাষ্টিকের বস্তার ভেতর থেকে ৩১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা বহনের দায়ে র‌্যাব সদস্যরা গাড়ীসহ মো. মনির (৪৫), মো. ইব্রাহিম (২৫), মো. সুমন (৩০) ও মোঃ শফিকুর রহমানকে (৬২) আটক করে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এর উপ-পরিচালক ও স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজার ব্যাবসা করে আসছে। তারা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে পাইকারে মাদক ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রাম শহর সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট খুচরা মুল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৬৫ হাজার টাকা।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, আটককৃত ৪জন আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাদের শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/ আশরাফ উদ্দিন, ওজি