27 C
আবহাওয়া
৪:০১ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » প্লাস্টিক সার্জারিতে অভিনেত্রী জ্যাকলিনের মৃত্যু

প্লাস্টিক সার্জারিতে অভিনেত্রী জ্যাকলিনের মৃত্যু

জ্যাকলিন

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ে নায়িকা মানেই যেন জিরো ফিগার, মেদহীন ফিট শরীর! সৌন্দর্য সচেতন প্রায় সকল নায়িকাই সেই সৌন্দর্যকে ঠিক রাখতে নানান পন্থা অবলম্বন করে থাকেন। যার একটি হলো প্লাস্টিক সার্জারি! এবার সেই প্লাস্টিক সার্জারিই কাল হয়ে দাঁড়ালো ৪৮ বছর বয়সী আর্জেন্টিনার প্রাক্তন বিউটি কুইন ও অভিনেত্রী জ্যাকলিন ক্যারিরির।

গত ২ অক্টোবর অভিনেত্রীর মৃত্যু হয়েছে বলে খবর জানিয়েছে সান রাফায়েল ভেন্ডিমিয়ার সোশ্যাল মাধ্যম। আইএএনএসের প্রতিবেদনে বলা হয়েছে, কসমেটিক সার্জারি করিয়েছিলেন তিনি। যার ফলে শরীরে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে মৃত্যু হয়েছে তার।

আর্জেন্টিনার মিডিয়া রিপোর্ট অনুসারে, তার চিকিৎসার সময় বেশ কিছু জটিলতা দেখা দিয়েছিল। যেগুলি শেষ পর্যন্ত রক্ত ​​জমাট বাঁধার দিকে নিয়ে যায়, যার ফলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

নিজের জেলার সৌন্দর্য প্রতিযোগীতার খেতাব জয়ী ছিলেন জ্যাকলিন ক্যারিরি। এছাড়াও ১৯৯৬ সালে আর্জেন্টিনায় সান রাফায়েল এন ভেন্ডিমিয়া আঙ্গুর ফসলের উৎসবের সৌন্দর্য প্রতিযোগিতায় রানার-আপ হয়েছিলেন তিনি।

সান রাফায়েল পেজেন্ট কুইন্সের মুকুটধারী হিসেবে দীর্ঘদিন পরিচিত জ্যাকলিন ক্যারিরি। তরুণী বয়সেই সান রাফায়েল এন ভেন্ডিমিয়া উৎসবের ভাইস কুইনও ছিলেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ