30 C
আবহাওয়া
৩:০১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির গাড়ি বহরে হামলা করতে গিয়ে ছাত্রলীগ কর্মী আহত

বিএনপির গাড়ি বহরে হামলা করতে গিয়ে ছাত্রলীগ কর্মী আহত


বিএনএ, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে বিএনপির গাড়ি বহরে হামলা করতে গিয়ে হাইচ গাড়ির ধাক্কায় এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছে। আহত ছাত্রলীগ কর্মীর নাম মোহাম্মদ মিনহাজ (২৫)। তিনি ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড মধ্যম ওয়াহেদপুরের খানসাব এর ছেলে।
বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টায় মিরসরাই উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ওয়াহেদপুর এলাকার রংধনু ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ডাকা চট্রগ্রাম বিভাগীয় সমাবেশে যোগ দিতে ফেনী নোয়াখালী ও কুমিল্লা থেকে বিএনপি নেতা কর্মীদের বহন করা গাড়িতে মিরসরাইয়ের বিভিন্ন স্থানে হামলা করা হয়েছে। জোরারগঞ্জ বিশ্বরোড, নিজামপুর কলেজ, কমলদহ ও বারইয়ারহাট সহ বিভিন্ন স্থানে এসব হামলা হয়। হামলায় বিএনপি নেতাকর্মীদের বহন করা প্রায় ডজন খানেক গাড়ি ভাঙচুর করা হয়েছে।
এছাড়া কমলদহ এলাকায় একটি গাড়িবহরের গতি রোধ করার চেষ্টা করে মিরসরাই ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় গাড়ি বহরটি গতি না কমিয়ে রংধনু ফিলিং স্টেশনের সামনে মহাসড়কে অবস্থানরত ছাত্রলীগের নেতাকর্মীদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়। আহত ছাত্রলীগ কর্মীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে হাইচটিকে ছাত্রলীগ নেতাকর্মীরা ধাওয়া করে জোরারগঞ্জ বিশ্বরোড এলাকায় আটক করে। ঘটনাস্থলে জোরারগঞ্জ পুলিশ উপস্থিত হয়ে হাইচটি উদ্ধার করে হেফাজতে নিয়েছে। ছাত্রলীগ যুবলীগের পাশাপাশি মিরসরাই থানা, জোরারগঞ্জ থানা ও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান মহাসড়কে বিভিন্ন গাড়ি তল্লাশি ও গাড়ির কাগজপত্র যাচাই করেন‌।
বিএনপি নেতাকর্মীরা জানান, প্রশাসন ও সরকারদলিয় নেতাকর্মীরা যৌথভাবে বিএনপির সমাবেশে যাতায়াতে বাধা সৃষ্টি করতে এমন অনৈতিক অবস্থান নিয়েছেন।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুই ছাত্রলীগকর্মী আহত হয়েছে একজন ওয়াহেদপুরে অন্যজন জোরারগঞ্জ বিশ্বরোড এলাকায়। বিশ্বরোড়ে আহত ছাত্রলীগকর্মীর নাম রাজু (২৬)। সে জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি প্রার্থী। ছাত্রলীগ কর্মীকে আহত করে পালিয়ে যাওয়ার সময় হাইচগাড়িটি ধাওয়া করে আটক করা হয়েছে। তবে বিএনপি নেতাকর্মীরা পালিয়েছে।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুর হোসেন মামুন জানান, কমলদহ এলাকায় এক্সিডেন্ট করে পালানোর সময় স্থানীয় লোকজন একটি হাইচগাড়ী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বিএনএ/আশরাফ উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ