34 C
আবহাওয়া
৯:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঝালকাঠিতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠিতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠিতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, প্রেমিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা

বিএনএ, বরিশাল: ঝালকাঠির রাজাপুরে ১৪ বছরের এক এতিম কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তার প্রেমিক রবিউল হাওলাদারসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে কিশোরীর নানী বাদী হয়ে রাজাপুর থানায় এ মামলা দায়ের করেন। পুলিশ কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়।

মামলা সূত্রে জানা যায়, কিশোরীর নানী গত দুই বছর যাবৎ রাজাপুরের সমবায় এলাকায় আশ্রায়ণের একটি ঘর পেয়ে বসবাস করে আসছে। তিনি অসুস্থ থাকার কারণে তার মেয়ের ঘরের নাতনি এক সপ্তাহ আগে তার কাছে বেড়াতে আসে। গত ৯ সেপ্টেম্বর কিশোরীকে তার নানীর ঘর থেকে স্থানীয় রবিউল নামে এক পিকআপ চালক ডেকে তার পিকআপে তুলে নিয়ে পর্যায়ত্রুমে ধর্ষণ শেষে রাত ৩টার দিকে সমবায় এলাকায় তার নানীর আশ্রয়নের ঘরে পৌছে দিয়ে যায়। এ সময় ওই স্থানে রাত্রীকালীন পাহারায় থাকা মিরাজ প্যাদা এবং রিপন সিকদার এ ঘটনা দেখতে পায়। পরে এ ঘটনাকে জিম্মি করে মিরাজ এবং রিপন পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে।

আরও পড়ুন: ডেঙ্গুতে বরিশালে আরও দুইজনের মৃত্যু

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল, বিএম

Loading


শিরোনাম বিএনএ