Bnanews24.com
Home » বাসের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু
রাজধানী সব খবর

বাসের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

বাসের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর সেগুনবাগিচায় গণপূর্ত অধিদপ্তরে সামনে রাস্তায় বেপরোয়া বাসের ধাক্কায় এক রিকশাচালক আব্দুল আউয়াল (৭৫) নিহত হয়েছেন।রোববার( ১২ সেপ্টেম্বর)  বেলা ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন বলে জানান পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রেসক্লাবগামী মিডলাইন পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বেপরোয়া ভাবে একাধিক রিকশাকে ধাক্কা দেয়। পাশাপাশি একটি মোটরসাইকেলকেও চাপা দেয়।এ ঘটনায় গুরুতর আহত বৃদ্ধ এক রিকশাচালককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে চারটার সময় তিনি মারা যান।

পুলিশ জানান, নিহত রিকশাচালক কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বাসিন্দা। বর্তমানে কামরাঙ্গীরচর আচার ওয়ালাঘাট এলাকায় থাকতেন। তার পরিবার গ্রামের বাড়িতেই থাকে। নিহতের সহকর্মী আব্দুল মোতালেব হাসপাতালে এসে তার মরদেহ শনাক্ত করেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনটি রিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে একজন রিকশাচালক মারা গেছেন। এ ঘটনায় অপর তিনজন আহত হন, তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই মিডলাইন পরিবহনের ওই বাসটি জব্দসহ চালক আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শ ক  মো. বাচ্চু মিয়া রিকশাচালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি