24 C
আবহাওয়া
৪:০৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » সোহানা সাবার বললেন,করোনা সব এলোমেলো করে দিল

সোহানা সাবার বললেন,করোনা সব এলোমেলো করে দিল

সোহানা সাবার বললেন,করোনা সব এলোমেলো করে দিল

বিনোদন ডেস্ক:  চিত্র নায়িকা কবরীর আয়না সিনামা দিয়ে বড় পর্দায় সোহানা সাবার যাত্রা শুরু। ছোটপর্দা ও বড় পর্দার দশর্কজনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা দেশের গন্ডি পেরিয়ে ওপার বাংলার চলচ্চিত্রের কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। লকডাউনের আগে শেষ করেছেন মাসুমা তানির পরিচালনায় চলচ্চিত্র ‘আজ একটি বিশেষ দিন’।

খামারবাড়ি’ নামক প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে সোহানা সাবা এরই মধ্যে প্রযোজক হিসেবে নিজে আত্মপ্রকাশ করছেন। যেখান থেকে এরই মধ্যে ‘টুইন রিটার্নস’ নামক একটি ওয়েব সিরিজ তৈরি করেছেন। যা ওটিটি প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’ থেকে মুক্তি পেয়েছে। একই সংস্থা থেকে একটি সিনেমা প্রযোজনার কথা রয়েছে।নতুন গল্পে প্রধান চরিত্র একজন নারী। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে প্রযোজনার পাশাপাশি অভিনয় করবেন সোহানা সাবা। বর্তমানে এ সিনেমার চিত্রনাট্য লেখা ও সংশোধনের কাজ চলছে।

নারীপ্রধান গল্পের সিনেমাটি করোনা পরিস্থিতির কারণে অনেকদিন ধরেই শুরু করতে পারছেন না সাবা। প্রথমে কথা ছিলো ‘জয়িতা’ নামের একটি সিনেমা প্রযোজনা করবেন এই অভিনেত্রী। তবে আপাতত স্থগিত করা হয়েছে ‘জয়িতা’। তিনি কাজ করছেন অন্য গল্প নিয়ে।এই অভিনেত্রীর বর্তমান ভাবনাজুড়ে ‘খামারবাড়ি’। বেশ কিছু নতুন কাজের খবর দিতে চেয়েছিলাম কিন্তু করোনার কারণে সব কিছু পিছিয়ে গেছে। করোনা পরিস্থির জন্য নিজে সিনেমা প্রযোজনা করব সেগুলো নিয়েও পরিকল্পনা করতে পারছি না।পরিস্থিতি একটু অনুকূলে আসলে পুরোদমে কাজ শুরু করব।’ সাবা অভিনীত নির্মাণাধীন রয়েছে ‘মানিকের লাল কাঁকড়া’। সিনেমাটিতে তার সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

অভিনেত্রী সোহানা সাবা বলেন, ‘করোনাভাইরাস সব পরিকল্পনা এলোমেলো করে দিল। করোনা সংক্রমণ না থাকলে হয়তো এতোদিনে সিনেমাটির কাজ শেষ হয়ে যেত। এ নিয়ে খানিকটা মন খারাপ হলেও পরিস্থিতি মেনে নিতে হচ্ছে।

বিএনএ, আর আর খান

Loading


শিরোনাম বিএনএ