29 C
আবহাওয়া
৭:৫৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » তারেক রহমানের আয়ের উৎস তদন্ত হবে : হানিফ

তারেক রহমানের আয়ের উৎস তদন্ত হবে : হানিফ

মাহবুব উল আলম হানিফ

বিএনএ, কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তারেক রহমানের বিদেশে অবস্থানের যৌক্তিকতা এবং আয়ের উৎস সম্পর্কে তদন্ত হবে। মঙ্গলবার (১২ জুলাই) কুষ্টিয়ায় নিজ বাসভবনে মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন।

হানিফ বলেন, তারেক রহমানের বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী ও দুর্নীতির মামলা রয়েছে। প্রায় এক যুগ ধরে তিনি লন্ডনে আছেন। একজন দাগী সন্ত্রাসী কীভাবে সেখানে বসবাস করছেন তা জাতি জানতে চায়।

আরো বলেন, ‘তারেক রহমান লন্ডনে আয়েশী জীবন যাপন করছেন। তিনি বিলাসবহুল বাড়ি, বিলাসবহুল গাড়ী ব্যবহার করা ছাড়াও সেখানে একাধিক কর্মকর্তা-কর্মচারীকে নিয়োগ দিয়েছেন। এত টাকার উৎস কী, কীভাবে একজন আসামী দীর্ঘ সময় ধরে লন্ডনে অবস্থান করছেন তার যৌক্তিকতা নিয়েও সরকার তদন্ত করবে।’

বিএনপি’র সরকার পতন আন্দোলনকে জনগণ রসিকতা হিসেবে বিবেচনা করে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ এনিয়ে ভাবেনা । কারন এ ধরণের আন্দোলনে জনগণের সম্পৃক্ততা নেই।

এসময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ স্থানীয় নেতাকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ