30 C
আবহাওয়া
৭:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » তিন ম্যাচ পর স্বস্তির জয় রিয়ালের

তিন ম্যাচ পর স্বস্তির জয় রিয়ালের

রিয়াল

স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ লা লিগার শিরোপা জয়ের মিশনে টেবিল টপার বার্সেলোনা থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। এর মধ্যেই শেষ দুই ম্যাচে ড্র করে নিজেদের ওপর চাপ বাড়িয়েছিল কার্লো আনচেলত্তির দল। অবশেষে দুই ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়র ও অ্যাডার মিলিতাওয়ের গোলে তিন ম্যাচ পর স্বস্তির জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা।

শনিবার রাতের ম্যাচে ম্যাচে প্রথমে পিছিয়ে পড়েও এস্পানিওলকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসদের হয়ে গোল তিনটি করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র, অ্যাডার মিলিতাও ও স্প্যানিশ তারকা মার্কো আসেনসিও। আর এস্পানিওলের হয়ে একমাত্র গোলটি করেন হোসেলু। এই জয়ে এস্পানিওলের বিপক্ষে সবশেষ ১৭ ম্যাচের ১৫টিতেই জিতেছে মদ্রিচ-বেনজেমারা।

এদিকে ম্যাচের অষ্টম মিনিটেই এস্পানিওলকে এগিয়ে দেন স্প্যানিশ স্ট্রাইকার হোসেলু। রুবেন সাঞ্চেজের থেকে পাওয়া বলে ডি-বক্স থেকে বাঁ পায়ের দারুণ ভলিতে বল জালে জড়ান এই স্ট্রাইকার।

এক গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। যার ফল পেতেও খুব বেশি সময় লাগেনি দলটির। ২২তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াসের নৈপুণ্যে সমতায় ফেরে রিয়াল। বিরতির আগেই ব্যবধান দ্বিগুণ করেন মিলিতাও। ৩৯তম মিনিটে অহেলিয়া চুয়ামেনির ক্রস হেডের সাহায্যে এস্পানিওলের জালে জড়ান এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ