32 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া কলেজ রোড ব্যবসায়ী সমিতির আনন্দ ভ্রমণ 

ছাগলনাইয়া কলেজ রোড ব্যবসায়ী সমিতির আনন্দ ভ্রমণ 


বিএনএ, ফেনী : ব্যাপক আনন্দ উল্লাস ও উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে ছাগলনাইয়া কলেজ রোড ব্যবসায়ী সমিতি’র আনন্দ ভ্রমণ ২০২৩ ৷

শনিবার (১১ মার্চ) সকাল ৮ টায় ৭০ টি প্রাইভেটকার ও মাইক্রোবাস এর বিশাল বহর নিয়ে সাড়ে ৩ শতাধিক ব্যবসায়ী ছাগলনাইয়া থেকে কুমিল্লা ম্যাজিক প্যারাডাইজ পার্কের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

কুমিল্লা ম্যাজিক প্যারাডাইজ পার্কে সর্বস্তরের ব্যবসায়ীদের নিয়ে আনন্দ উৎসব মিলনমেলায় পরিণত হয়।দিনব্যাপী আয়োজনে সকলে আনন্দে মেতে উঠেন। কর্মব্যস্ততার মাঝে একটু বিনোদন খুঁজতে মূলত এ আয়োজন।

দুপুরে মধ্যহ্ন ভোজের পর পরই শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করে সকলকে মাতিয়ে রাখেন শিল্পীরা। শেষে আলোচনা সভা, র‌্যাফল ড্র ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন আয়োজক কমিটি।

আনন্দ ভ্রমণ উদযাপন কমিটির আহবায়ক হাজী শহীদ উল্যাহর সভাপতিত্বে ও সুবেদারী রাস্তার মাথা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক, ছাগলনাইয়া উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বদরুদ্দোজা ভুঁইয়া তারেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানগাঁও বন্দর এসোসিয়েশনের আহবায়ক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আরেফিন আজাদ চৌধুরী বাদল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কমার্স ব্যাংক ছাগলনাইয়া শাখার ব্যবস্থাপক আবদুর রহীম মজুমদার, সমিতির সিনিয়র সহ-সভাপতি হাজী মুন্সী আলিম উল্লাহ, সহ-সভাপতি সিরাজুদ্দৌলা ভূঁইয়া মারুপ, আলহাজ্ব ফয়েজ আহম্মদ ছুট্টু মিয়াজি, ছাগলনাইয়া উপজেলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আজিজুল হক ইকবাল, সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, সাংবাদিক নুরুজ্জামান সুমন ও সাংবাদিক কামরুল হাসান লিটন।

আনন্দ ভ্রমণে অংশগ্রহণ করেন ব্যবসায়ী এরশাদ উল্লাহ মেম্বার, আবদুল করিম মিয়াজী আবদুল কাদের মিয়াজী, দ্বীন মোহাম্মদ মজনু, আনোয়ার হোসেন মজুমদার, মাহবুব, আফাছ উদ্দিন, আল কাইয়ুম, শাহীন, সেলিমসহ আরো অনেকে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ